চ্যানেল খোলামাত্রই রেকর্ড রোনাল্ডোর

মাঠে নামলেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একাধিক রেকর্ড গড়েন। যা দেখতে অভ্যস্ত তাঁর অনুরাগীরা। এ বার মাঠের বাইরেও অভিনব রেকর্ড গড়েছেন সিআর সেভেন। মঙ্গলবার, ২০ অগস্ট ইউটিউব চ্যানেল খুলেছেন পর্তুগিজ সুপারস্টার। মাত্র ১ ঘণ্টার মধ্যে তাঁর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যায় দাঁড়ায় এক মিলিয়ন। একটা ফুটবল ম্যাচ হয় ৯০ মিনিটের, খেলা যদি অতিরিক্ত সময়ে না গড়ায় তা হলে। ফলে বলাই যায়, একটা ফুটবল ম্যাচ হওয়ার জন্য যা সময় লাগে, তার মধ্যে সিলভার বাটন পেয়েছেন রোনাল্ডো। শুধু রুপোতেই রোনাল্ডো আটকে থাকার পাত্র নন। ফলে তারপর তাঁর হাতে এসেছে সোনা ও হিরেও।

ইউটিউবের নিয়ম অনুযায়ী ১ লক্ষ সাবস্ক্রাইবার হলে সিলভার প্লে বাটন পান কনটেন্ট ক্রিয়েটাররা। ১০ লক্ষ সাবস্ক্রাইবার হলে গোল্ড প্লে বাটন দেওয়া হয়। আর ১ কোটি সাবস্ক্রাইবার হলে ডায়মন্ড প্লে বাটন দেওয়া হয়। ২১ অগস্ট রোনাল্ডো নিজের ইউটিউব চ্যানেল খুলেছিলেন। আজ ২৩ অগস্ট। ইতিমধ্যেই তাঁর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ৩১.৫ মিলিয়ন। তিনি এর মধ্য়ে আপলোড করেছেন ১৯টি ভিডিয়ো।

২২ অগস্ট ভারতীয় সময় অনুযায়ী ভোর ৩.৪৭ মিনিয়ে রোনাল্ডো তাঁর এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, তিনি তাঁর ছেলে-মেয়েদের সামনে ইউটিউবের গোল্ডেন প্লে বাটন দেখাচ্ছেন। তাঁর পরিবারের সকলে যা দেখে রীতিমতো খুশি হয়ে যায়।

তরতরিয়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়ছে। ফলে একাধিক রেকর্ডও গড়ে চলেছেন তিনি। দ্রুত ১০ মিলিয়ন সাবস্ক্রাইবার হওয়া চ্যানেলের তকমা পেয়েছে ইউটিউব চ্যানেল। উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো এমনিতেই জনপ্রিয়। এক্স হ্যান্ডেলে তাঁর ফলোয়ার্সের সংখ্যা ১১২.৬ মিলিয়ন। ফেসবুকে তাঁর ফলোয়ার্স ১৭০ মিলিয়ন। আর ইন্সটাগ্রামে রোনাল্ডোর ফলোয়ার্স ৬৩৬ মিলিয়ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × three =