রিয়াল মাদ্রিদে অভিষেকেই গোল, ট্রফি জিতেই শুরু এমবাপের

কিলিয়ান এমবাপের জন্য দুর্দান্ত রাত! ইউরো কাপ খুব একটা সুখের যায়নি ফরাসি তারকা কিলিয়ান এমবাপের। তখন থেকেই রিয়াল মাদ্রিদে যোগ দেওয়া ছিল সময়ের অপেক্ষা। ইউরো কাপ শেষ হতেই রিয়াল মাদ্রিদে উন্মোচন করা হয় কিলিয়ান এমবাপেকে। ফুটবল কেরিয়ারে গুরু মানেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। গুরুর প্রাক্তন ক্লাবে খেলার সুযোগ। উচ্ছ্বাসে ভাসছিলেন কিলিয়ান এমবাপে। শুরুটাও দুর্দান্ত হল। রিয়াল মাদ্রিদের হয়ে অভিষেকেই ট্রফি। নিজেও করলেন গোল।

উয়েফা সুপার কাপে মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ ও আতালান্তা। ওয়ারশ-তে আতালান্তাকে ২-০ ব্যবধানে হারিয়ে উয়েফা সুপার কাপ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। ফরাসি ক্লাব প্যারিস স্যঁ জ্যঁ থেকে এ মরসুমেই রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন কিলিয়ান এমবাপে। প্রথম ম্যাচেই গোল করলেন। সঙ্গে ট্রফিও। চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়াল মাদ্রিদ বনাম ইতালির ক্লাব আতালান্তার রুদ্ধশ্বাস লড়াই। প্রথমার্ধে কেউই গোল করতে পারেনি। অবশেষে দ্বিতীয়ার্ধে জোড়া গোল রিয়ালের।

ম্যাচের ৫৯ মিনিটে ইতালির ক্লাবের ডিফেন্স ভাঙেন ফ্রেডেরিকো ভালভার্দে। ৬৮ মিনিটে গোল ফরাসি তারকা কিলিয়ান এমবাপের। এই গোলে অ্যাসিস্ট করেন ইংল্যান্ডের মিডফিল্ডার জুড বেলিংহ্যাম। ম্যাচ শেষে এমবাপে বলেন, ‘আমার জন্য দুর্দান্ত রাত। দীর্ঘ সময় ধরে এই মুহূর্তের অপেক্ষা করছিলাম। রিয়াল মাদ্রিদ জার্সিতে খেলা আমার কাছে স্বপ্ন ছিল। সমর্থকদের জন্যও এই ক্লাবে খেলার একটা বাড়তি আকর্ষণ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 4 =