আরজিকর মেডিক্যাল কলেজে ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় একজন আটক, ২৫ জনকে জিজ্ঞাসাবাদ

কলকাতা : আরজিকর মেডিক্যাল কলেজে এক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় তদন্তের অগ্রগতি হিসেবে একজনকে আটক করেছে পুলিশ। সূত্রের খবর অনুযায়ী, শুক্রবার রাতেই লালবাজার থানায় খুনের মামলা রুজু হয়, যার প্রেক্ষিতে আটক করা হয় ওই ব্যক্তিকে।

তদন্তকারী পুলিশ কর্তারা ওই ব্যক্তির নাম প্রকাশে অনিচ্ছা দেখান। হাসপাতাল সূত্রে ওই ব্যক্তির নাম সঞ্জয় রায় বলে জানা যায়। তদন্তে জানা গেছে, তার মোবাইলের হেডফোনের ছেঁড়া একটি অংশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। এই সূত্র ধরেই তাকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

ইতিমধ্যে আরজিকরের ডাক্তারি ছাত্রছাত্রী এবং কর্মীদের মধ্যে প্রায় ২৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে যাঁরা ডিউটিতে ছিলেন, তাঁদেরকেও এই জিজ্ঞাসাবাদের আওতায় আনা হয়েছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ এখনই সব তথ্য প্রকাশ করতে চাইছে না।

এই ঘটনায় কলেজ ক্যাম্পাসে চাঞ্চল্য ছড়িয়েছে এবং ছাত্রছাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের স্বার্থে পুলিশ সক্রিয়ভাবে কাজ করে চলেছে। এদিকে রাজ্যে সমস্ত বিরোধী রাজনৈতিক দলগুলোও পাখির চোখ করেছে আর জি কর হাসপাতালের ওপর। প্রতি মুহূর্তের খবরাখবরের ওপর সতর্ক নজর রাখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − 5 =