জলমগ্ন দিল্লিতে মর্মান্তিক ঘটনা! গাজীপুরে নর্দমায় ডুবে মৃত্যু মা ও সন্তানের

নয়াদিল্লি : জলমগ্ন দিল্লিতে ঘটে গেল মর্মান্তিক ঘটনা! দিল্লির গাজীপুরে নর্দমার জলে ডুবে মৃত্যু হয়েছে মা ও সন্তানের। বৃহস্পতিবার সকালে দিল্লি পুলিশ জানিয়েছে, গাজীপুর এলাকায় জলমগ্ন নর্দমায় ডুবে মৃত্যু হয়েছে ২২ বছর বয়সী এক মহিলা ও তাঁর সন্তানের। গাজীপুর পূর্ব দিল্লি থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

রাজধানী দিল্লিতে বুধবার রাত থেকেই প্রবল বৃষ্টি শুরু হয়। আইএমডি জানিয়েছে, ৩১ জুলাই সকাল ৮.৩০ মিনিট থেকে ১ আগস্ট সকাল ৭.১৫ মিনিট পর্যন্ত সালওয়ান স্টেশন ময়ূর বিহারে ১৪৭.৫ মিলিমিটার বৃষ্টি হয়েছে। ভারী বৃষ্টি এবং রাজধানীর নানা জায়গায় জল জমার কারণে যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য সতর্ক প্রশাসন। দিল্লির শিক্ষামন্ত্রী অতিশী মারলেনা জানিয়েছেন, বৃহস্পতিবার দিল্লির সব স্কুল বন্ধ থাকছে।

বুধবার সন্ধ্যা থেকেই দিল্লির নানা রাস্তায় যানজট তৈরি হয়। জরুরি কাজে বেরিয়ে অসুবিধার মুখে পড়েন অনেকেই। ব্যাহত হয় বিমান চলাচলও। ভারী বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরে জল জমায় এবং খারাপ আবহাওয়ার কারণে দৃশ্যমানতা কম থাকায় অন্তত ১০টি বিমানকে অন্যত্র ঘুরিয়ে দেওয়া হয়েছে। তার মধ্যে কিছু বিমান নেমেছে রাজস্থানের জয়পুর বিমানবন্দরে। কিছু বিমান উত্তর প্রদেশের লখনউ বিমানবন্দরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − five =