শীঘ্রই শ্রীলঙ্কার দল বাছাই, হঠাৎই রিঙ্কু সিংকে ঘিরে আশঙ্কা!

ফিল্ডিংয়ে তিনি জান প্রাণ লড়িয়ে দেন। তিনি থাকা মানে দলও থাকে অনেকটাই স্বস্তিতে। হারারেতে তাঁর দুরন্ত ফিল্ডিং দেখাও গিয়েছে। ক্যাচ হোক বা ফিল্ডিং রিঙ্কু সিং বরাবর নিজের ১০০ু দেওয়ার চেষ্টাটাই করেন। সেই রিঙ্কুকে দেখা গিয়েছিল চতুর্থ ম্যাচে ফিল্ডিং মিস করেছেন। ৩ খানা ক্যাচ নিয়েছিলেন। কিন্তু তিনি ফিল্ডিং মিস করছেন, এমন দৃশ্য যেন তাঁর অনুরাগীদের হজম করতেও সমস্যা হয়। তাই তিনি ফের ট্রেন্ডিংয়ে। সিরিজের পঞ্চম ম্যাচেও রিঙ্কুকে নিয়ে আলোচনা হচ্ছে। ম্যাচ চলাকালীন হঠাৎ করেই তাঁকে অস্বস্তিতে দেখা যায়। খুঁড়িয়ে হাঁটছিলেন তিনি।

রিঙ্কু সিংকে নিয়ে কেন আশঙ্কা? বিষয়টা পরিষ্কার করা যাক। আসলে জিম্বাবোয়ের ইনিংসের ১১.৫ ওভার চলাকালীন টেলিভিশন ক্যামেরা প্যান হতেই দেখা যায় রিঙ্কু সিংকে। তিনি খুঁড়িয়ে হাঁটছিলেন। দীর্ঘক্ষণ ধরে টেলিভিশন ক্যামেরা তাঁকেই ফোকাসে রেখেছিল। খুঁড়িয়ে খুঁড়িয়ে বাউন্ডারি লাইনের কাছে যান রিঙ্কু।

এরপর দেখা যায় ১২.১ ওভারের সময় রিঙ্কু সিং সাইডলাইনে চলে যান। তাঁর কাছে আসেন ভারতের ফিজিয়ো। সেখানে প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। ফিজিয়ো তাঁকে ম্যাজিক স্প্রে দিয়ে দেন। অনুমান করা হচ্ছে ডান হাঁটুর পেশিতে হয়তো তাঁর টান লেগেছিল। গরমের কারণে যেটা অনেকেরই হয়ে থাকে। সেই সময় রিঙ্কুর চোখে মুখে অস্বস্তির ছাপ ফুটে উঠছিল।

একটু বিরতি নিয়েই তিনি মাঠে ফেরেন। ফিল্ডিংও চালিয়ে যান তিনি। ফলে বোঝা যাচ্ছে রিঙ্কুর সেই অর্থে চোট নিশ্চিত ভাবে হয়নি। ফলে তাঁকে শ্রীলঙ্কা সফরের জন্য ভাবনায় রাখতেই পারে অজিত আগরকরের নির্বাচক কমিটি। উল্লেখ্য, জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের শেষ টি-২০ ম্যাচে ৯ বলে ১১ অপরাজিত ১১ করেন রিঙ্কু সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × two =