কলকাতায় হ্যানি ট্র্যাপ এক তরুণী সহ গ্রেফতার ৪

কলকাতা : সদ্য পলিটেকটিক পাস করা এক যুবকের সঙ্গে এক তরুণীর ডেটিং অ্যাপে আলাপ হয়েছিল। গতকাল গল্ফগ্রিনের একটি ফ্ল্যাটে দেখা করার জন্য ঐ যুবককে ডেকে পাঠানো হয়। ফ্ল্যাটে গিয়ে ওই যুবক দেখেন সেখানে আরও ২ যুবক আগে থেকে উপস্থিত রয়েছেন। এরপর ওই যুবককে ফ্ল্যাটে আটকে রেখে মারধর করা হয়। যুবকের মাকে ফোন করে ১ লক্ষ টাকা নিয়ে আসার জন্য বলা হয়। ওই যুবকের মা স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানায়।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। পুলিশ পাল্টা চালে ওই গ্যাংকে টাকা দেওয়ার টোপ দেয়। নেতাজি নগরে দুই যুবক মোটর সাইকেলে করে টাকা নিতে এসে পাটুলি থানার পুলিশের হাতে গ্রেফতার হয়। অভিযুক্তদের আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। অভিযুক্তরা জানায় অরবিন্দ নগর এর একটি ফ্লাটে হানি ট্রাপের শিকার ওই যুবককে আটকে রাখা হয়েছে।

এই তথ্য জানার পরেই পাটুলি থানার পুলিশ আধিকারিকরা ওই ফ্ল্যাটে গিয়ে হানি ট্রাপের শিকার ঐ যুবককে উদ্ধার করে এবং ওই ফ্ল্যাট থেকেই। এক মহিলা এবং আরো এক ব্যক্তিকে গ্রেফতার করে। বাজেয়াপ্ত করা হয়েছে অন্যান্য সামগ্রী।পুলিশ তদন্তে আরও জানতে পেরেছে ওই ফ্ল্যাটটি যে চারজনকে গ্রেফতার করা হয়েছে তাদের মধ্যে এক যুবকের।এই চারজনকে আজ আদালতে পেশ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − 3 =