যশস্বীর পরিবর্তে শুভমন! বিশ্বজয়ী অধিনায়কের প্রত্যাশা ছিল এমনই …

টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা বেজে গিয়েছে। ২ জুন শুরু হচ্ছে বিশ্বকাপ। চলছে ওয়ার্ম আপ ম্যাচ। ভারতীয় দলও মার্কিন যুক্তরাষ্ট্রে পৌঁছে গিয়েছে। হাতে গোনা কয়েকজনই যাওয়া বাকি। ১ জুন ভারতীয় দল একটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। এমন পরিস্থিতি, বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক বলছেন, তাঁর কাছে সুযোগ থাকলে, যশস্বী জয়সওয়ালের পরিবর্তে শুভমন গিলকেই নিতেন।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ মূল স্কোয়াডে জায়গা হয়নি শুভমন গিলের। ট্র্যাভেলিং রিজার্ভে রয়েছেন শুভমন গিল, রিঙ্কু সিংরা। স্কোয়াডে পরিবর্তনের সময়ও শেষ। মূল স্কোয়াডের কোনও প্লেয়ার চোট পেলে রিজার্ভ থেকে যোগ করা হবে। টি-টোয়েন্টি বিশ্বকাপে আপাতত এই দু-জনের খেলার সম্ভাবনা নেই। ওয়ান ডে বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডের একমাত্র অধিনায়ক ইয়ন মর্গ্যান তাঁর পছন্দের কথা জানালেন।

স্কাই স্পোর্টসে মাইকেল আথারটন, নাসের হোসেনদের সঙ্গে ভারতীয় টিমকে নিয়ে বিশ্লেষণে মর্গ্যান বলেছেন, ‘ভারতীয় টিমের একটা সিদ্ধান্ত নিয়েই আমি হয়তো অন্য ভাবে ভাবতাম। আমি স্কোয়াড বাছলে যশস্বী জয়সওয়ালের জায়গায় শুভমন গিল (মূল স্কোয়াডে) থাকত। এটা হয়তো বড় সিদ্ধান্ত। তবে আমি শুভমনের সঙ্গে খেলেছি (কলকাতা নাইট রাইডার্স)। ও কী ভাবে সেটা জানি। ওর চিন্তাভাবনা, খেলার ধরনও আমার জানা। ভারতীয় দলের ভবিষ্যৎ নেতা শুভমন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 1 =