কেকেআরের প্র্যাক্টিস শুরু হতেই বৃষ্টি, শৈশবে ফিরলেন ক্রিকেটাররা !

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মেগা ফাইনাল কাল। মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। তার আগে চিন্তা থাকছে বৃষ্টি নিয়েও। এ বারের আইপিএল ফাইনাল চেন্নাইতে। সমুদ্র তীরবর্তী শহর চেন্নাই। ফাইনালের ভেনু চিপক থেকে সামান্য দূরেই সমুদ্র। ফাইনালের আগে দুই ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার এবং প্যাট কামিন্সের ট্রফি নিয়ে ফটোশুটও হল সমুদ্র সৈকতে। গতকালই ম্যাচ খেলায় প্র্যাক্টিসের কথা ছিল না সানরাইজার্সের। তবে কলকাতা নাইট রাইডার্সের প্র্যাক্টিস করার কথা বিকেল ৫টা থেকে রাত ৮টা অবধি। সে সময়ই বিপত্তি।

দুই ক্যাপ্টেনের সাংবাদিক সম্মেলন, ফটোশুটের পর পূর্ব পরিকল্পনা অনুযায়ী প্র্যাক্টিসে নেমে পড়েন নাইট রাইডার্সের প্লেয়াররা। ফাইনালের আগে চূড়ান্ত প্রস্তুতি। যদিও ম্যাচের একদিন আগে অতিরিক্ত পরিশ্রমে না গিয়ে হালকা প্র্যাক্টিসেই নজর ছিল। সব এনার্জি প্র্যাক্টিসে শেষ হয়ে গেলে ম্যাচে ক্লান্তি ধরতে পারে। বেশ কয়েকজন ক্রিকেটার ওয়ার্ম আপ শুরু করেন। এর মাঝেই বৃষ্টি।

কেকেআর ক্রিকেটাররা যেন কিছুক্ষণের জন্য শৈশবে ফিরলেন। ওয়ার্ম আপে ফুটবল খেলছিলেন। ক্রিকেটের প্র্যাক্টিসে ফুটবল নতুন নয়। প্রতিটি দলই এমনটা করে থাকেন। তবে বৃষ্টিতে ফুটবল যেন শৈশবের আনন্দ। এর মধ্যে ঝুঁকিও ছিল। মাঠ ভেজা থাকায় কেউ চোট পেলে মুশকিল। ফলে প্র্যাক্টিস বাতিল করতে বাধ্য হয় কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্ট।

প্রথম কোয়ালিফায়ার জিতেই ফাইনাল নিশ্চিত করেছিল কেকেআর। অনেক আগেই তারা চেন্নাই পৌঁছেছে। প্রস্তুতিও সেরেছে। ম্যাচের আগের দিন প্র্যাক্টিস বাতিল হলেও সমস্যা হওয়ার কথা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + 1 =