দীর্ঘমেয়াদি চুক্তিতে মোহনবাগানে দীপেন্দু বিশ্বাস

দলবদলের মরসুম একপ্রকার শুরু হয়ে গিয়েছে। ফিফা ট্রান্সফার উইন্ডো যদিও আনুষ্ঠানিকভাবে ১২ জুন থেকে ওপেন হচ্ছে। তবে এখন থেকেই দল গোছানোর কাজে নেমে পড়েছে সমস্ত ফুটবল ক্লাবগুলো। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ফুটবলারদের নিয়ে জোরকদমে চর্চা চলছে। দলগঠনের আসরে নেমে পড়েছে কলকাতার তিন প্রধানও। মোহনবাগানে জোর আলোচনা জেমি ম্যাক্লারেনকে নিয়ে। এসবের মাঝেই বঙ্গতনয় দীপেন্দু বিশ্বাসের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াল সবুজ-মেরুন ম্যানেজমেন্ট।

দীপেন্দু বিশ্বাসের সঙ্গে দীর্ঘমেয়াদি চুক্তি মোহনবাগানের। ২০২৭ সাল পর্যন্ত বাঙালি ডিফেন্ডারের সঙ্গে চুক্তি করল সবুজ-মেরুন। মোহনবাগানের জুনিয়র দল থেকেই উত্থান। দীপেন্দুর খেলা নজর কাড়ে কোচ হাবাসের। এরপরই আইএসএলের সিনিয়র দলে রেজিস্ট্রেশন করানো হয় চম্পাহাটির ছেলেকে। ২১ বছরের দীপেন্দুকে ৩ বছরের চুক্তিতে রেখে দিল মোহনবাগান।

গত মরসুমে সবুজ-মেরুন জার্সিতে দুরন্ত ফুটবল উপহার দিয়েছিলেন মোহনবাগানের তরুণ ডিফেন্ডার দীপেন্দু বিশ্বাস। হাবাস দলের দায়িত্ব নেওয়ার পরই আরও সপ্রতিভ হয়ে ওঠেন দীপেন্দু। সূত্রের খবর, বড় অঙ্কের চুক্তিতেই মোহনবাগানে আরও তিন বছর থেকে গেলেন দীপেন্দু। তিন বছরে ৯০ লাখ টাকা পাবেন বাঙালি ডিফেন্ডার। আইএসএল চলাকালীন আনোয়ার আলি চোট পেয়ে মাঠের বাইরে চলে যাওয়ার পর রক্ষণে দলকে ভরসা জোগান। হেক্টর ইউস্তের সঙ্গে বাগান রক্ষণের দায়িত্ব সামলেছিলেন দীপেন্দু। তরুণ এই বঙ্গ তনয়ের পারফরম্যান্সে বেশ খুশি বাগান ম্যানেজমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 12 =