ইস্টবেঙ্গলে জোর চর্চায় দিমিত্রিয়স, খোঁজ চলছে বিদেশি স্টপারেরও

দিমিত্রিয়স ডায়ামান্টাকোস। গ্রীক ফুটবলারকে নিয়ে গত কয়েক দিন ধরেই জোর চর্চা ভারতীয় ফুটবলে। সোমবারই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে কেরালা ব্লাস্টার্স ছাড়ার কথা জানান দিমিত্রিয়স। এরপরই গ্রীক ফুটবলারকে নিয়ে জোর জল্পনা শুরু ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যে। এ বারের আইএসএলের একেবারে শেষ পর্ব থেকেই দিমিত্রিয়সকে পেতে ঝাঁপায় ইস্টবেঙ্গল। টিভি নাইন বাংলাই সে খবর প্রথম প্রকাশ করে। আইএসএলের টপ স্কোরারকে পেতে ঝাঁপিয়েছে মুম্বই সিটি এফসিও। দিমিত্রিয়সকে নিয়ে এখন ইস্টবেঙ্গলের সঙ্গে লড়াই মুম্বইয়ের।

সূত্রের খবর, দিমিত্রিয়সকে পাওয়ার ব্যাপারে অনেকটাই এগিয়ে গিয়েছে ইস্টবেঙ্গল। ৩১ মে পর্যন্ত কেরলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় গ্রীক স্ট্রাইকারকে নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না লাল-হলুদ কর্তারা। এমনকি ম্যানেজমেন্টও বেশ সন্তর্পণে কাজ সারছে। গত বছর সের্জিও লোবেরাকে একপ্রকার ফাইনাল করে ফেলার পরও স্প্যানিশ কোচকে পায়নি ইস্টবেঙ্গল। সেই ভুল থেকে শিক্ষা নিয়েই প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না কর্তারা। যা খবর, তাতে বিরাট অঘটন না ঘটলে ইস্টবেঙ্গলেই হয়তো সই করছেন আইএসএলের টপ স্কোরার। দিমিত্রিয়সকে পেলে কুয়াদ্রাতের চিন্তা যে কমবে তা বলাই যায়। ক্লেটন সিলভার উপর থেকেও সরবে চাপের পাহাড়।

আপুইয়ার জন্যও অল আউট ঝাঁপিয়েছে ইস্টবেঙ্গল। তবে মুম্বইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ থাকায় মিজো ফুটবলারকে পেতে অনেক কঠিন লড়াই করতে হবে লাল-হলুদকে। এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ টু কোয়ালিফায়ারে খেলতে হওয়ায় শক্তিশালী দলগঠন করতে চাইছে ইস্টবেঙ্গল। শুধু তাই নয়, দেশীয় ফুটবলারদের মধ্যে একজন ভালো মানের ডিফেন্ডারকে পাওয়ার চেষ্টাতেও রয়েছেন লাল-হলুদ কর্তারা।

হিজাজি মাহের, সাউল ক্রেসপো, ক্লেটন সিলভা আর মাদিহ তালাল চার বিদেশি আগেই নিশ্চিত হয়ে গিয়েছে। দিমিত্রিয়সকে ফাইনাল করে ফেললে, একজন বিদেশি স্টপার নিতে চান কুয়াদ্রাত। শোনা যাচ্ছে পার্দোর মতো একজন ফুটবলারকে চাইছেন স্প্যানিশ কোচ। যিনি রক্ষণে খেলার পাশাপাশি ডিফেন্সিভ মিডফিল্ডেও খেলতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 7 =