সিকিমে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু কলকাতার বাসিন্দার, আহত আরও ৪

সিকিমে দুর্ঘটনার মুখে পড়ল পর্যটকদের গাড়ি।পাহাড়ি পথে নিয়ন্ত্রণ হারিয়ে রানিখোলা নদীতে গাড়ি পড়ে মৃত্যু হল চালক-সহ দু’জনের। যার মধ্যে রয়েছেন কলকাতার এক বাসিন্দা। নাম রবীন্দ্রনাথ পাল।
সিকিম প্রশাসন সূত্রে খবর, শনিবার সকালে ঘটনাটি ঘটেছে সিকিমের সিংটামের কাছে। কলকাতার পাঁচ জন পর্যটকের একটি পরিবার নিয়ে শিলিগুড়ি থেকে গ্যাংটকের দিকে যাচ্ছিল গাড়িটি। যাওয়ার পথে সাংখোলার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সোজা রানিখোলাতে (নদী) পড়ে পর্যটক-বোঝাই গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়ির চালক এবং ৭২ বছর বয়সি কলকাতার বাসিন্দা রবীন্দ্রনাথ পালের।
স্থানীয় এবং প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। এঁরা হলেন তাপস পাল (৩৩), কৃষ্ণা পাল (৩৬), মীরা পাল (৬০) এবং একটি চার বছরের শিশু। আহতদের উদ্ধার করে পাঠানো হয় গ্যাংটকের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছে তাঁদের। একইসঙ্গে মৃত রবীন্দ্রনাথ পালের দেহ উদ্ধার করে সিংটাম হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তবে চালকের পরিচয় এখনও জানা যায়নি।
পশ্চিমবঙ্গের পর্যটকদের কাছে সিকিম সব সময়েই পছন্দের গন্তব্য, তাই সেখানে পর্যটকদের চাপও সবসময়ই বেশি থাকে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনার কারণ জানার জন্য তদন্ত প্রক্রিয়া শুরু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 15 =