লম্বা মিছিলে শুভেন্দুকে নিয়ে মনোনয়ন জমা অগ্নিমিত্রা পলের

মেদিনীপুর: শুক্রবার বর্ণাঢ্য শোভাযাত্রা সহ মেদিনীপুর লোকসভা কেন্দ্রের জন্য মনোনয়ন জমা দিলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে সঙ্গে নিয়ে বিশাল মিছিল করে দলের জেলা কার্যালয় থেকে জেলাশাসকের দপ্তরে পৌঁছন অগ্নিমিত্রা। মনোনয়ন পর্বের শোভাযাত্রায় দলীয় কর্মী সমর্থকদের উচ্ছ্বাস দেখে অগ্নিমিত্রা বলেন, মানুষের আশীর্বাদ সঙ্গে রয়েছে। এই মনোনয়ন শোভাযাত্রায় উপচে পড়া মানুষের ভিড় দেখে মনে হচ্ছে যেন একটা বিজয় মিছিল বেরিয়েছে। অগ্নিমিত্রা বলেন, দিলীপ দা’র সম্মান রক্ষা করতে মেদিনীপুর আসনের জিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই লোকসভা কেন্দ্রটি উপহার দিতে চাই। শুভেন্দু অধিকারী সাংবাদিকদের জানান, সাধারণ মানুষ এবং দলের নেতাকর্মীদের এই আবেগ উচ্ছ্বাস প্রমাণ করছে এইবার চারশো পার। মেদিনীপুরে দিলীপ দা’র আসনে বিজেপি প্রার্থী জয়ী হচ্ছে আবার।

এদিকে, লোকসভা ভোটের প্রচার পর্বে অগ্নিমিত্রা পল চালু করলেন ‘এক ফোনে দিদিভাই’ কর্মসূচি। সাংবাদিক বৈঠক করে এই নতুন উদ্যোগের কথা ঘোষণা করেছেন বিজেপি প্রার্থী। অগ্নিমিত্রার কাছে নিজেদের কথা এবার সরাসরি জানাতে পারবেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের সাধারণ মানুষজন। সে জন্য একটি ফোন নম্বরও প্রকাশ করেছেন তিনি। অগ্নিমিত্রা জানালেন, সকাল ১০টা থেকে সন্ধে ৬ পর্যন্ত মেদিনীপুরবাসী সেই নম্বরে ফোন করতে পারবেন। নিজেদের সমস্যার কথা কিংবা মেদিনীপুরের উন্নয়নের জন্য যে কোনও পরামর্শ জানাতে পারবেন।

বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা বলেন, তিনি চেষ্টা করবেন সমস্যা সমাধান করার। যে সমস্যাগুলি এখন সমাধান করতে পারবেন না, সেগুলি ভোট পরবর্তী সময় সাংসদ হয়ে এলে সমাধানের চেষ্টা করবেন। অগ্নিমিত্রার বক্তব্য, ‘প্রত্যেকটি জায়গার সমস্যা নথিভুক্ত করে রাখা হবে। শুধু ‘এক ফোনে দিদিভাই’ কর্মসূচি প্রকাশই নয়, এর পাশাপাশি মেদিনীপুর লোকসভা কেন্দ্রে বিজেপির ভোটের লড়াইয়ের একটি থিম সং-ও প্রকাশ করেন অগ্নিমিত্রা পল। লোকসভা ভোটের প্রচার পর্বে মানুষের আরও কাছাকাছি পৌঁছে যেতে এই নয়া উদ্যোগ মেদিনীপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীর। উল্লেখ্য, মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ দিলীপ ঘোষ। তাঁকে এবার বর্ধমান-দুর্গাপুরের ভোট ময়দানে নামিয়েছে বিজেপি নেতৃত্ব। আর মেদিনীপুর থেকে প্রার্থী করা হয়েছে অগ্নিমিত্রাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 5 =