কাঁকসায় বিজেপি কর্মীর বিরুদ্ধে নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: এক নাবালিকাকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। ওই ব্যক্তির নাম বলরাম লোহার (কটু)। মঙ্গলবার রাত ১০টা নাগাদ কাঁকসা থানায় ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের পরেই ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ।
নাবালিকার পরিবারের অভিযোগ, সোমবার রাত ১টা নাগাদ কাঁকসার মাধব মাঠের বাসিন্দা বলরাম লোহার (কটু) বাড়িতে ঢুকে প্রাণে মেরে ফেলার হুমকি দেখিয়ে তাঁদের নাবালিকা মেয়েকে শ্লীলতাহানি করে। মেয়ের চিৎকার শুনে বলরামকে ধরতে গেলে বলরাম কোনও মতে পালিয়ে যায়। বাড়ির ভিতর থেকে বলরামের এক জোড়া চটি ও একটি টর্চ লাইট উদ্ধার হয়। এর আগেও এলাকায় অনেকের বাড়ি ঢুকে এমন কাণ্ড ঘটিয়েছে বলে দাবি ওই নাবালিকার পরিবারের। বিষয়টি লোকলজ্জার কারণে প্রকাশ্যে আনতে চাননি দিন আনা দিন খাওয়া ওই নাবালিকার পরিবার। প্রতিবেশীদের সন্দেহ হলে তাঁরাই সাহস দেন ও পাশে থাকার আশ্বাস দিলে ওই নাবালিকার পরিবার কাঁকসা থানায় লিখিত অভিযোগ জানায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। দোষীর শাস্তির দাবিতে কাঁকসা থানার পুলিশের দারস্থ হয় ওই নাবালিকার পরিবার। ঘটনার তদন্তে নেমে কাঁকসা থানার পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে ও রাতেই ওই নাবালিকার ডাক্তারি পরীক্ষা করা হয় দুর্গাপুর মহকুমা হাসপাতালে। ধৃতকে বুধবার মহকুমা আদালতে পেশ করা হয়। অন্যদিকে বৃহস্পতিবার ওই নাবালিকার গোপন জবানবন্দি নেওয়া হয় আদালতে।
কাঁকসার তৃণমূল নেতা হিরন্ময় ব¨্যােপাধ্যায়ের অভিযোগ, বলরাম লোহার বিজেপি করেন। আর এটাই বিজেপির কালচার। গত ২০১৮ সালে বলরাম লোহার পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন। এখন দলের বদনাম হচ্ছে দেখে দায় এড়াতে চাইছে বিজেপি। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীর শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
অন্যদিকে, বিজেপি নেতা ইন্দ্রজিৎ ঢালি অভিযোগ অস্বীকার করে জানান, একসময় তিনি বিজেপি করলেও দীর্ঘ দিন ধরে দলের সঙ্গে যুক্ত ছিলেন না। বিজেপির দাবি, বলরাম লোহার বর্তমানে পানাগড় শিল্পতালুকে তৃণমূলের সঙ্গে সিন্ডিকেট করে বিভিন্ন মালপত্র সাপ্লাই দিচ্ছে বিভিন্ন কারখানায়। থানায় অভিযোগ দায়ের হয়েছে প্রশাসন প্রশাসনের মতো কাজ করবে। অন্যদিকে বলরামের সঙ্গে বিজেপির যোগ নেই বলে দাবি করলেও, গত কয়েকদিন আগে কাঁকসায় নির্বাচনী প্রচারে আসেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপির প্রার্থী দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে বলরামের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে তৃণমূলের দাবি তিনি এখনও বিজেপির সঙ্গেই যুক্ত রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − seven =