কর্মী সম্মেলনে ধামসা বাজালেন শত্রুঘ্ন সিনহা, বিজেপিকে উদ্দেশ করে পরিবারবাদ ও দুর্নীতির প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন, আসানসোল: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও বিজেপি নেতারা প্রায়শই বাংলায় বক্তব্য রাখতে এসে রাজ্যের শাসকদলকে পরিবারবাদ ও দুর্নীতি নিয়ে আক্রমণ করেন। এই প্রসঙ্গে এদিনের সভা থেকে শত্রুঘ্ন সিনহা পালটা জবাবে বলেন, ‘বিজেপি দলের নেতারা পরিবারবাদ ও দুর্নীতি নিয়ে বলেন। আমি বলছি, বিজেপির নেতাদের মধ্যে সবচেয়ে বেশি পরিবারবাদ ও দুর্নীতি রয়েছে, যা দেশের কোনও দলে নেই।’
শনিবার রবীন্দ্রভবনে আদিবাসী সমাজের কর্মিসভায় এসে ধামসা বাজালেন শত্রুঘ্ন সিনহা। পরিবাদবাদ ও দুর্নীতি নিয়ে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রের শাসকদল বিজেপিকে আবারও আক্রমণ করলেন আসানসোল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শত্রুঘ্ন সিনহা। এদিন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আসানসোল লোকসভা নির্বাচনকে সামনে রেখে এক সভার আয়োজন করা হয়েছিল। সেই সভায় মূলত আদিবাসী, এসসি, এসটি সম্প্রদায়ের মানুষ ও বিভিন্ন সংগঠনের সদস্যদের ডাকা হয়েছিল। এই সভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী গলায় আদিবাসীদের অন্যতম প্রাচীন বাদ্যযন্ত্র ধামসা গলায় ঝুলিয়ে নেন। পরে বেশ কয়েক মিনিট সেই বাদ্যযন্ত্র দু’হাত দিয়ে তিনি বাজান।
এই সভা থেকেই শত্রুঘ্ন সিনহা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে বলেন, ‘তিনি এখন প্রধানমন্ত্রী কম, প্রচার মন্ত্রী বেশি হয়ে গিয়েছেন। পুরসভা নির্বাচন, এমএলএ বা এমপি নির্বাচন কোনও কিছুই বাদ দিচ্ছেন না। ২৪ ঘণ্টা, ৭ দিন, ৩৬৫ দিন সব জায়গায় চলে যাচ্ছেন হাওয়াই জাহাজ করে প্রচার করতে। প্রধানমন্ত্রী বলেন তিনি ১৮ ঘণ্টা কাজ করেন। কখন তিনি কাজ করেন, সেটাই তো দেশের মানুষ জানতে চান। তার জন্য তো সাড়ে ৮ হাজার কোটি টাকা খরচ হয় হাওয়াই জাহাজে।’ এদিনের সভায় অন্যদের মধ্যে ছিলেন রাজ্যের আইন ও শ্রমমন্ত্রী মলয় ঘটক ও আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =