শুক্র-সন্ধে হবে জমজমাট, ঋতু-ডু’প্লেসির টক্কর সঙ্গে নাচ-গানে ভরপুর বিনোদন

আইপিএলের দামামা বেজে গিয়েছে। রাত পোহালেই সেই বিশেষ দিন। আর ২৪ ঘণ্টা পর ১৭তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুভ সূচনা। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দুই দলেই রয়েছে বদল। প্রথমত, এই মরসুমে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন বদলে গিয়েছে। আর মহেন্দ্র সিং ধোনিকে সিএসকের নেতৃত্ব দিতে দেখা যাবে না। আইপিএল শুরু হওয়ার আগের দিন সিএসকের পক্ষ থেকে ঋতুরাজ গায়কোয়াড়কে টিমের ক্যাপ্টেন ঘোষণা করা হয়েছে। টস করতে আর দেখা যাবে না ধোনিকে। দ্বিতীয়ত, নামে খানিক বদল হয়েছে আরসিবির । আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ছিল বিরাট কোহলির টিমের নাম। সম্প্রতি তা বদলে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। নতুন ছন্দে ১০ ফ্র্যাঞ্চাইজি আইপিএল যুদ্ধর জন্য নেমে পড়বে আগামিকাল।

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে এ বারের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে সন্ধে ৬টা ৩০ মিনিট থেকে। ম্যাচের মাঝখানেও অর্থাৎ মিড ইনিংসে থাকবে দর্শকদের জন্য বিনোদনের পসরা। সুইডিশ ডিজে অ্যাক্সওয়েল লাইভ পারফর্ম করবেন।

চেন্নাই সুপার কিংস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর উদ্বোধনী ম্যাচটির লাইভ স্ট্রিমিং দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া দর্শকরা জিও সিনেমা অ্যাপ্লিকেশনেও বিনামূল্যে দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 12 =