একজন পুরুষ ও মহিলা শিশুকে ফেলে গিয়েছিল স্কুলের ধারে, লেকটাউনে শিশুর দেহ উদ্ধারে সিসি ক্যামেরা ফুটেজ দেখে তদন্ত এগোচ্ছে পুলিশ

শনিবার দুপুরে লেক টাউনে একটি স্কুলের পাশে ফুটপাত থেকে উদ্ধার হয় বছর চারেকের ওই শিশুকন্যার দেহ। তারই তদন্তে জানা গেল, তাকে বাইরে থেকে এনে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। এলাকার সিসি টিভি ফুটেজ দেখে পুলিশ জানতে পেরেছে এক পুরুষ এবং এক মহিলা বাস থেকে নেমে ßুñলের ধারে একটি গাছের গোড়ায় শিশুটিকে ফেলে চলে গিয়েছেন। ওই পুরুষ ও মহিলার খোঁজ চলছে। তদন্তকারীদের ধারণা, দু’জনকে চিহ্নিত করতে পারলে তাঁদের মধ্যে সম্পর্ক কী, কিংবা ওই শিশুটি তাঁদেরই সন্তান কি না, সে ব্যাপারে তথ্য পাওয়া যেতে পারে।
রবিবার শিশুটির দেহ ময়নাতদন্ত হয়েছে। পুলিশ সূত্রের খবর, শিশুটির শরীরের বিভিন্ন অংশে ক্ষতচিহ্ন রয়েছে। কীভাবে ওই ক্ষতচিহ্ন হয়েছে তা জানতে ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টের অপেক্ষা করছেন তদন্তকারীরা।
পুলিশ জানিয়েছে, ঘটনার পরে ভিআইপি রোড থেকে শুরু করে ওই স্কুল সংলগ্ন এলাকার একাধিক সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখার কাজ শুরু হয়। সূত্রের দাবি, তাতেই দেখা যায়, মহিলার কোলে কাপড়ে জড়ানো অবস্থায় ছিল শিশুটি। ওই দু’জন কোন রাস্তা ধরে এসেছিলেন, কোন দিকে তাঁরা গিয়েছেন, সে সবও দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × one =