পরীক্ষা শেষ হতেই প্রেমিকের সঙ্গে পালাল নাবালিকা, উদ্ধার করল পুলিশ

মালদা: সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলাপ পুরাতন মালদার এক যুবকের সঙ্গে। এরপরই পরীক্ষা শেষ হতেই কলকাতা থেকে পুরাতন মালদা প্রেমিকের বাড়িতে পালিয়ে এল এক মাধ্যমিক পরীক্ষার্থী। পরিবারের অভিযোগের পরিপেক্ষিতে কলকাতা পুলিশের হস্তক্ষেপে এবং মালদা পুলিশের সহযোগিতায় শনিবার ওই ছাত্রীকে উদ্ধার করা হয় পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বলাতুলি এলাকা থেকে। আর এই ঘটনাকে ঘিরেই সংশ্লিষ্ট এলাকায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। উদ্ধার হওয়া ওই নাবালিকা মাধ্যমিক পরীক্ষার্থীকে আদালতের নির্দেশ মেনেই পরিবারে হাতে তুলে দেওয়ার কথা জানিয়েছে পুরাতন মালদা থানার পুলিশ। পাশাপাশি অভিযুক্ত প্রেমিককে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ওই স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতার টালিগঞ্জের বাসিন্দা ওই মাধ্যমিক পরীক্ষার্থী। তিন বছর আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পুরাতন মালদা থানার মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েত অঞ্চলের বলাতুলি এলাকায় ৩৩ বছর বয়সি এক যুবক বিশ্বজিৎ বর্মনের সঙ্গে পরিচয় হয়। তাদের মধ্যে প্রণয়ের সম্পর্ক তৈরি হয়। মাধ্যমিক পরীক্ষা শেষ হতেই বিশ্বজিতের হাত ধরে মালদায় পালিয়ে আসে ওই ছাত্রী। এদিকে মেয়ের খোঁজ না পেয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হন নিখোঁজ ছাত্রীর পরিবারের লোকেরা। কলকাতা পুলিশের তদন্তকারী দল নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থীর সামাজিক মাধ্যম খতিয়ে দেখার পর জানতে পারে ঘটনার পিছনের মালদার যোগসূত্র রয়েছে। এরপর মালদা পুলিশের সঙ্গে যোগাযোগ করে কলকাতা পুলিশ। পুরাতন মালদা পুলিশের তৎপরতায় অবশেষে নিখোঁজ মাধ্যমিক পরীক্ষার্থী উদ্ধার হয়। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত বিশ্বজিৎ বর্মনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত বিশ্বজিৎ বর্মন বিবাহিত। তার দুই সন্তানও রয়েছে। এদিনই অভিযুক্তকে কলকাতা পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + four =