আউশগ্রামের বিধায়কের বিরুদ্ধে এফআইআর তৃণমূল নেতার

নিজস্ব প্রতিবেদন, আউশগ্রাম: দলের বিধায়ক তথা জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে খুনের হুমকি দেওয়ায় এবার আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থাণ্ডারের বিরুদ্ধে আউশগ্রাম থানায় অভিযোগ দায়ের করলেন আউশগ্রাম ২ নং ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি উজ্জ্বল পাল। বিষয়টি প্রকাশ্যে আসায় জেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
প্রসঙ্গত, ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে এবং আবাস যোজনা ও সড়ক যোজনায় কেন্দ্র সরকারের বিরুদ্ধে বাংলার বঞ্চনার প্রতিবাদে গত ৫ নভেম্বর পূর্ব বর্ধমান জেলার আউশগ্রামের গুসকরায় একটি সাংবাদিক সন্মেলনের আয়োজন হয়। সেই সম্মেলনের আয়োজন করেছিলেন আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থাণ্ডার। সাংবাদিক সন্মেলনের সময়েই বিধায়ক ও আউশগ্রাম ২ নম্বর ব্লকের তৃণমূল নেতা শেখ আধুল লালনের কথোপকথন ভাইরাল হয়।
ভাইরাল হওয়া ভিডিয়োতে অভেদানন্দ থাণ্ডারকে বলতে শোনা যায়,‘ রবি আসুক তাতে আমার বয়ে গেল, রবি এলেও এখানে ভোট করে দিয়ে যাবে নাকি? আসবে না তো বটেই। ও আসবে না, অসিতও আসবে না। অসিত ফোন করেছিল। আর যদি আসে, প্রচার করে,তা হলে তরকারিতে লঙ্কার গুঁড়ো দিয়ে শালাকে মেরে দেব।’ যদিও এই ভিডিয়োর সতাত্য যাচাই করেনি ‘একিদন’ পত্রিকা। আর এই বিষয়ে অভেদানন্দ থাণ্ডারের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায় নি।
অন্যদিকে অভিযোগকারী উজ্জ্বল পালের দাবি, এই ঘটনায় গোটা আউশগ্রামের মানুষ আতঙ্কিত হয়ে পড়েছেন। যে ভাবে একজন ঠিকাদারের সঙ্গে বিধায়ক অভেদানন্দ থাণ্ডার জেলা সভাপতিকে খুনের চক্রান্ত করেছেন, তাতে যে কোনও মুহূর্তে আউশগ্রামে সমস্যা তৈরি হতে পারে। তাই অবিলম্বে ওই বিধায়কের বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়ে দলের নির্দেশে তিনি এফআইআর দায়ের করেছেন। তাঁরা বিধায়কের দৃষ্টান্তমূলক শাস্তি চান।
অন্যদিকে, এই ঘটনায় সুর চড়িয়েছে বিজেপি। বিজেপির বোলপুর জেলা কমিটির সহ-সভাপতি সুশান্ত বিশ্বাস জানিয়েছেন, তাঁরাও ওই বিধায়কের কঠোর শাস্তি দাবি করছেন। তিনি যদি তাঁর দলেরই জেলা সভাপতিকে খুনের চক্রান্ত করতে পারেন, তা হলে সাধারণ মানুষ যখন তখন বিপদে পড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =