পঞ্চায়েত মন্ত্রীর বাড়িতে শুরু মেরামতের কাজ

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: বুধবার সকাল থেকে শুরু হয় পঞ্চায়েত মন্ত্রীর বাড়িতে শুরু হয়েছে মেরামতের কাজ। মঙ্গলবার সন্ধ্যা থেকেই বসেছে পঞ্চায়েত মন্ত্রীর বাড়ির সামনে পুলিশ পিকেট। বুধবার সকাল থেকেই থমথমে পরিবেশ পূর্ব বর্ধমান জেলার মাধবডিহি থানার গোতানের কামারহাটি গ্রাম।
প্রসঙ্গত, গত সোমবার রাজ্যের পঞ্চয়েত মন্ত্রীর পুকুরে মাছ চুরি করার অভিযোগে এক যুবককে মারধর করার অভিযোগ ওঠে পুকুরের দায়িত্বে থাকা ব্যক্তির বিরুদ্ধে। সোমবার রাত থেকে এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমান জেলার মাধবডিহি থানার গোতানের কামারহাটি গ্রামে। খবর পেয়ে মাধবডিহি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতির সামাল দেয়। ফের মঙ্গলবার বিকেলের পর আদিবাসী সম্প্রদায়ের মানুষদের ক্ষোভ আছড়ে পড়ে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তথা দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মুজুমদারের কামারহাটির বসত বাড়িতে। পুলিশের সামনেই রীতিমতো বাড়ির সামনে লোহার গেট থেকে শুরু করে বাড়ির ভিতরে জানলা, দরজার কাঁচ, চেয়ার, টেবিল, আলো, ফুলের গাছ ভাঙচুর করে তাণ্ডব চালায় কয়েকশো উত্তেজিত গ্রামবাসী। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ বাধা দিতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তিও হয় গ্রামবাসীদের। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী পৌঁছয় এলাকায়। নামানো হয় কমব্যাট ফোর্স। বেশ কিছুক্ষণ ধরে মন্ত্রীর গোটা বাড়ি জুড়ে তাণ্ডব চালানোর পর পুলিশ ও কমব্যাট ফোর্স উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।
বুধবার সকাল থেকে মন্ত্রীর বাড়িতে যে সমস্ত জায়গা ক্ষতিগ্রস্ত হয় তাঁর মেরামতের কাজ শুরু হয়। অপরদিকে এই ঘটনার জেরে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 20 =