ঘরশত্রু বিভীষণকে ঝাঁটা মারার নিদান বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপমের

নিজস্ব প্রতিবেদন, কালনা: ‘আমাদের ঘরের শত্রু বিভীষণ যে আছে, তাদেরকে আগে ঝাঁটা মেরে বার করতে হবে।’ কালনার বাঘনা পাড়ায় বিজেপির বিজয়া সম্মেলনে হাজির হয়ে এমনই নিদান দিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা। পাশাপাশি অনুপবাবু আরও দাবি করেন, এখন বঙ্গ বিজেপির যা অবস্থা পদ থাকলেই আপনি তার গোলাম হয়ে যাবেন। পান থেকে চুন খসলেই আপনি সাসপেন্ড না হলে শোকজ হয়ে যাবেন।
তাঁর দাবি, পঞ্চায়েত ভোটের সময় কোন কোন পদাধিকারী বিজেপির পদ পাওয়ার পরও বা পদে থাকার পরও তৃণমূলের সঙ্গে রফা করেছিলেন, যে শেষ দিনে বিজেপির প্রার্থীকে তুলে নেব। টাকার বিনিময়ে তৃণমূলের সঙ্গে গট আপ করে চলছিল। সেই রফাগুলোকে বন্ধ করতে হবে। আর সেই রফাগুলো বন্ধ করতে তারাই পারবে যাদের কাছে পদ নেই।
এরপর শাসকদলকে একহাত নিয়ে তাঁর দাবি, ‘প্রবাদ বাক্যের মতো হয়ে গিয়েছে তৃণমূল মানেই চোর। পশ্চিমবঙ্গের মানুষের কাছে নতুন করে বলার দরকার নেই যে তৃণমূল মানেই চোর। তারা জানে তৃণমূল মানেই চোর। আমাদের কাছে নতুন একটা চ্যালেঞ্জ, আমাদের মধ্যে যেন আর কোনও চোর না থাকে। সেই জন্য ঘরের শত্রু বিভীষণ কে আছে সেটা খুঁজে বার করতে হবে। কারণ কিছু কিছু জায়গায় কিছু কিছু পদাধিকারী আছেন যাঁরা সকালবেলায় বিজেপি করে আর বিকেল বেলায় তৃণমূল নেতার বাড়িতে গিয়ে মাছ মাংস খান। আমি দিল্লিতে থাকি বা রাজস্থানে থাকি বা মধ্যপ্রদেশে থাকি, সব খবর আমি পাই। কারণ আমার নেটওয়ার্ক খুব শক্তিশালী। কার বাড়িতে কি রান্না হচ্ছে সব খবর আমার কাছে চলে আসে। কারণ আমি আমার একটা নম্বর ফেসবুকে ওপেন করে রেখেছি, যাতে যে কোনও সময় মানুষ তাদের কথা আমাকে জানাতে পারে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 + 2 =