চঞ্চল বক্সিকে খুন করিয়েছিল বালি মাফিয়া, বিস্ফোরক তৃণমূলের প্রাক্তন ব্লক সভাপতি

নিজস্ব প্রতিবেদন, বুদবুদ: চঞ্চল বক্সিকে খুন করিয়েছিল বালি মাফিয়া, আর নির্দোষ ব্যক্তিরা জেল খেটেছিল বলে রবিবার বিকেলে পূর্ব বর্ধমানের আউশগ্রাম দু’ নম্বর ব্লকের দেবশালা গ্রামে তৃণমূলের বিজয়া সম্মেলনে বিস্ফোরক মন্তব্য করলেন আউশগ্রাম ২নং ব্লকের প্রাক্তন ব্লক সভাপতি অরূপ মিদ্দা বিস্ফোরক মন্তব্য করলেন।
দেবশালা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান শ্যামল বক্সির ছেলে তথা যুব তৃণমূল নেতা চঞ্চল বক্সি খুন হওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন অরুপ মিদ্দা। গত কয়েকবছর আগে দেবশালা গ্রামের তৃণমূল যুব নেতা খুনে গ্রেপ্তার হন প্রাক্তন তৃণমূল নেতা বিশ্বরূপ মণ্ডল সহ শাসকদলের একাধিক নেতা। বিশ্বরূপ মণ্ডল সেই নেতা যিনি সিপিএম নেতাদের রক্তচক্ষু উপেক্ষা করে তৃণমূলের সংগঠন করেন বলে দাবি। সেই বিশ্বরূপ মণ্ডল সহ একাধিক তৃণমুল নেতা গ্রেপ্তার হওয়ার পরে জঙ্গলমহল জুড়ে জল্পনা শুরু হয়ে যায়। এদিন বিজয়া সম্মেলনে প্রকাশ্যে নিজের ভাষণে তিনি বলেন, ‘চঞ্চল বক্সি যদি ওপর থেকে দেখেন, তবে তিনি দেখতে পাবেন যে বালি মাফিয়া তাঁকে খুন করিয়েছিল সুপারি কিলার দিয়ে। তাঁর সঙ্গে যদি তাঁর বাবা বসে থাকেন, তা হলে চঞ্চল বক্সি লজ্জা পাবেন।’ অরূপ মিদ্দা চ্যালেঞ্জ ছুঁড়ে আগস্ট মাসের নির্দিষ্ট তারিখ তুলে ধরে দাবি করেন, বালি মাফিয়ার ঘরে সুপারি কিলাররা ছিল, এটা সিসিটিভি ফুটেজ দেখলেই বোঝা যাবে। তৃণমূলের প্রাক্তন ব্লক সহ সভাপতি অরূপ মিদ্দা বলেন, ‘দেবশালায় আবার তৃণমূলের আদি কর্মীরা পায়ের তলায় মাটি ফিরে পাচ্ছেন। দেবশালা অঞ্চলে তৃণমূলে আর কোনও বালি মাফিয়া, ঠিকাদার থাকবে না।’
প্রসঙ্গত, বুদবুদ থানার দেবশালা জঙ্গলমহলের রাজনীতি বারবার রক্ত, সঙ্ঘর্ষ দেখেছে খুন দেখেছে। তৃণমূলের বিজয়া সম্মেলনে ব্লক তৃণমূল সভাপতি রামকৃষ্ণ ঘোষের উপস্থিতিতে প্রাক্তন ব্লক সহ সভাপতি অরুপ মিদ্দা সরাসরি সরকারের পুলিশের তদন্ত এবং গ্রেপ্তারি নিয়েû প্রশ্ন তুলেছেন তাঁর ভাষণে। এদিনের ভাষণে তিনি এক বালি মাফিয়াকেই চঞ্চল বক্সির খুনে দায়ী করে দাবি করেন, নির্দোষরা জেল খেটেছে। প্রাক্তন ব্লক সহ-সভাপতি অরূপ মিদ্দা বিশ্বরুপ মণ্ডলকে নির্দোষ দাবি করে প্রকাশ্যেই দাবি করেন, ‘বালি মাফিয়া যাঁর সঙ্গে চঞ্চল বক্সির বাবা ঘুরছেন, সেই খুন করিয়েছেন চঞ্চল বক্সিকে।’ এই তৃণমূল নেতা প্রশ্ন তুলে দিয়েছেন পুলিশের তদন্ত নিয়ে। তাঁর এই মন্তব্য প্রকাশ্যে আসতেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা। যদিও তৃণমূলের উচ্চ নেতৃত্ব এই বিষয়ে কোনও মন্তব্য করতে চায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =