লোকসভায় তৃণমূল ভালো ফল করবে, আশাবাদী হরকালী প্রতিহার

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: কোতুলপুর ব্লক এলাকায় তৃণমূল কংগ্রেসের সংগঠন যথেষ্ট মজবুত এবং আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে বলে হরকালী প্রতিহার আশাবাদী বলে জানালেন। দলীয় কর্মীদের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহার। পাশাপাশি তৃণমূলে যোগ দিয়ে প্রথম কর্মী বৈঠক করলেন তিনি।
গত ২৬ তারিখ বিকেলে তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বাঁকুড়া জেলার কোতুলপুর বিধানসভা কেন্দ্রের বিধায়ক হরকালী প্রতিহার। তারপরেই তিনি নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছতেই দলীয় নেতৃত্বের তরফে তাঁকে সংবর্ধনা জানানো হয়। রবিবার কোতুলপুরে বিধায়ক হরকালী প্রতিহারের জন্মদিন পালন করল তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। পাশাপাশি এদিন তৃণমূলে যোগ দিয়ে প্রথমবার দলীয় কর্মীদের নিয়ে একটি বৈঠক করলেন হরকালীবাবু।
এদিন প্রথমেই তৃণমূল কর্মীরা কেক কেটে তাঁর জন্মদিন পালন করেন এবং তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পরবর্তীতে কোতুলপুর ব্লকের প্রতিটি অঞ্চলের অঞ্চল সভাপতি, পঞ্চায়েত প্রধানদের নিয়ে একটি বিশেষ সাংগঠনিক বৈঠক করেন তিনি। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি দাবি করেন, কোতুলপুর ব্লক এলাকায় তৃণমূল কংগ্রেসের সংগঠন যথেষ্ট মজবুত। আগামী লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেস ভালো ফল করবে বলেও তিনি আশাবাদী। জন্মদিন পালন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন , ‘জন্মদিন পালন নিয়ে আমি আনন্দিত ও অভিভূত।’
কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে এই বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। এদিন বিধায়ক হরকালী প্রতিহার ছাড়াও উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী সঙ্গীতা মালিক, কোতুলপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ কুমার নন্দীগ্রামী সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তৃণমূল কংগ্রেস নেতৃত্বরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + five =