বিজয়ার রাতে সোদপুর গুলি, দিন কাটলেও অধরা ৩ দুষ্কৃতী

ব্যারাকপুর : মঙ্গলবার দশমীর রাতে খড়দা থানার সোদপুর রাসমণি মোড় সংলগ্ন নন্দনকাননে গুলিবিদ্ধ হয়েছিলেন এক যুবক। তাঁর নাম শুভজিৎ ঠাকুর ওরফে বাচ্চা। সেই ঘটনার ২৪ ঘণ্টা কেটে গেলেও দুষ্কৃতীরা ধরা না পড়ায় জনমানসে বাড়ছে ক্ষোভ।
অভিযোগ, রবিবার বাড়ির কাছে, তিন দুষ্কৃতী অতর্কিতে হানা দেয়। বাইক থামিয়ে শুভজিৎকে লক্ষ্য করে একজন গুলি চালায়। দুষ্কৃতীদের ছোঁড়া গুলি যুবকের ডান পায়ে লাগে। গুলিবিদ্ধ ওই যুবককে প্রথমে খড়দার বলরাম পণ্ডিত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে ওকে কামারহাটির সাগরদত্ত হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গুলির ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। গুলিকাণ্ডে অধরা তিন দুষ্কৃতীও।
শুভজিৎ জানান, মুখে মাস্ক পরা তিনজন পায়ে হেঁটে এসে তাঁর বাইক থামায়। ওরা গলির ভেতরে তাঁকে ঢুকতে বলে। তিনি গলিতে ঢুকতে রাজি না হওয়ায় তাকে ধরে তিন জন তাঁকে ধরে টানাটানি করতে থাকে। প্রাণে বাঁচতে বাইক ছেড়ে পালানোর সময় ওরা গুলি চালিয়ে চম্পট দেয়। সূত্র বলছে, শুভজিৎ আগে টোটো চালাতেন। কিন্তু ইদানিং মাদক দ্রব্য বিক্রি করছিলেন তিনি। কী কারণে এই ঘটনা, তা পুলিশ খতিয়ে দেখছে। তবে আগ্নেয়াস্ত্র হাতে নিয়ে তিন দুষ্কৃতীর পালানোর দৃশ্য এলাকার সিসিটিভি ক্যামেরা ধরা পড়েছে। পুলিশ সেই সিসিটিভির ফুটেজ দেখে গুলিকাণ্ডে জড়িতদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − four =