হামাসের হাতে নৃশংসভাবে খুন হলেন জার্মানির ট্যাটু শিল্পী, ভ্যানে ঘোরানো হল নগ্ন মৃতদেহ

গত শনিবার ইজরায়েলে ভয়ঙ্কর হামলা চালায় প্যালেস্টাইনের জঙ্গি গোষ্ঠী হামাস। তার পর সাধারণ মানুষদের উপর তাদের নির্মম অত্যাচারের ছবি দেখে মর্মাহত গোটা বিশ্ব। এর মাঝেই এক জার্মান মহিলাকে হত্যা করে তাঁর নগ্ন মৃতদেহ ঘোরানোর ভিডিও প্রকাশ্যে এল।
বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার খবর অনুযায়ী, সোশাল মিডিয়ায় ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, মহিলার নগ্ন মৃতদেহ হামাস জঙ্গিরা পিকআপ ভ্যানে নিয়ে ঘোরাচ্ছে। ওই ভিডিও দেখার পর অনেকেই বলেন ওই মৃতদেহ শানি লুক নামে এক জার্মান মহিলার। পেশায় তিনি ট্যাটু শিল্পী। শানির শরীরের ট্যাটু দেখে তাঁকে শনাক্ত করা হয়।

জানা গিয়েছে, ভাইরাল হওয়া ভিডিওটি দেখে নিজের মেয়েকে চিনতে পেরেছেন শানির মাও। তিনি জানান, ভিডিওয় যে দেহটিকে দেখা যাচ্ছে সেটি তাঁর ৩০ বছরের মেয়ে শানির। একটি পর্যটক দলের সঙ্গে সে ইজরায়েলে ছিল। মেয়ের সম্পর্কে আরও তথ্য দেওয়ার জন্য তিনি সকলকে অনুরোধও জানিয়েছেন। বোনকে শনাক্ত করেছেন শানির দিদি তমসিনাও।

তমসিনার কথায়, শানি সুপারনোভা মিউজিক ফেস্টিভ্যালে ছিল সে সময়। এই ঘটনা আমাদের পরিবারের কাছে একটা দুঃস্বপ্ন। যদিও তিনি এখনও কোনও ভালো খবরের আশায় প্রহর গুনছেন। আনন্দের মুহূর্ত যে এইভাবে বিষাদে বদলে যাবে তা হয়তো নিজেও কল্পনা করেননি শানি। তবে শুধু শানি নয় তাঁর মতো গত শনিবারের পর থেকে হামাসের অত্যাচারের শিকার হচ্ছেন বহু নিরীহ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − eight =