ফ্ল্যাট থেকে উদ্ধার মহিলার পচাগলা দেহ, ঘরের দরজা খোলা থাকায় রহস্য

বাগুইআটির একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক মধ্যবয়সি মহিলার পচাগলা মৃতদেহ। পুলিশের অনুমান, কয়েক দিন আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার। ৪৬ বছর বয়সী ওই মহিলার মৃত্যুতে তৈরি হয়েছে প্রশ্ন।

জানা গেছে, ওই মহিলার নাম পুষ্পা বাড়ুই। শনিবার সকালে ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পান প্রতিবেশীরা। অনেক ডেকেও সাড়া না মেলায় সন্দেহ হয় স্থানীয়দের। তড়িঘড়ি মেয়ে জামাইকে খবর দেন স্থানীয়দের একজন। মেয়ে জামাই খবর পেয়ে এসে ফ্ল্যাটে ঢুকতেই দেখেন ফ্ল্যাটের দরজা খোলা। ভিতরে ঢুকে দেখতে পান মেঝেতে পড়ে রয়েছে পুষ্পা বাড়ুইয়ের মৃতদেহ। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে বাগুইআটি থানার পুলিশ। ইতিমধ্যেই ময়নাতদন্তে পাঠানো হয়েছে ওই মহিলার মৃতদেহ। তবে ফ্ল্যাটের দরজা খোলা দেখে পুলিশের সন্দেহ ঘনাচ্ছে। খুনের সম্ভাবনার কথাও উড়িয়ে দেওয়া হচ্ছে না পুলিশের তরফে। মহিলার দেহ উদ্ধারের সময়ে দেখা যায় দেহে পচন ধরেছে। সেই দেখেই পুলিশের অনুমান, সম্ভবত, কয়েক দিন আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার।
প্রসঙ্গত, চলতি মাসেই মাত্র কিছু সপ্তাহ আগে বাগুইআটিতে একই ভাবে মৃত্যু হয়েছিল ৭০ বছরের এক বৃদ্ধার। প্রাথমিক সন্দেহে এই মৃত্যু বয়সজনিত কারণে মনে হলেও পরে দেখা যায় ওই বৃদ্ধার আয়া শারীরিক অত্যাচার চালান তাঁর উপর। ঠিক ২ সপ্তাহের মাথায় ফের এমন ঘটনা। বৃদ্ধার ক্ষেত্রে বয়সজনিত কারণ থাকলেও এক্ষেত্রে আদৌ এমন কোনও কারণ থাকার কথা নয়, বক্তব্য মৃতার পরিজনের। সেক্ষেত্রে কেন ঘটল এই ঘটনা তার তদন্তে নেমেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 10 =