খড়দায় প্রয়াত প্রাক্তন ডিএসপি-র স্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগ

ব্যারাকপুর : ফ্ল্যাট বিক্রির জন্য প্রয়াত প্রাক্তন ডিএসপি-র স্ত্রীর ওপর চাপ সৃষ্টির অভিযোগ উঠল খড়দায়। অভিযোগ, ওই পুলিশ কর্তার স্ত্রীকে হুমকি দেওয়া হচ্ছে। কখনও ফ্ল্যাটের সামনে আবর্জনা ফেলে পদে পদে নানাভাবে হেনস্থা করা হচ্ছে। অভিযোগের আঙুল আবাসন কমিটির তিন সদস্যের বিরুদ্ধে। ঘটনাটি খড়দা থানার মুখার্জি রোডের। পুলিশ দ্বারস্থ হয়েছে প্রয়াত প্রাক্তন ডিএসপি-র স্ত্রী জলি বিশ্বাস।
হুমকির জেরে আতঙ্কিত প্রয়াত পুলিশকর্তার স্ত্রী গৃহবন্দি অবস্থায় দিন কাটছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খড়দার এম এস মুখার্জি রোডে গুপ্তা আবাসনের একটি ফ্ল্যাটে বর্তমানে একাই থাকেন বয়স্কা জলি বিশ্বাস। তাঁর মেয়ে বেহালায় থাকেন। জলির স্বামী প্রদ্যুৎকুমার বিশ্বাস ডিএসপি ছিলেন। ২০১৮ সালে তিনি ব্যারাকপুর পুলিশ কমিশনারেট থেকে অবসর নিয়েছিলেন। ২০২০ সালে তিনি মারা যান। জলিদেবীর অভিযোগ, স্বামী মারা যাওয়ার পর থেকেই ফ্ল্যাটটি বিক্রি করে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন আবাসন কমিটির তিন সদস্য। ইদানীং সেই চাপ ক্রমাগত বেড়ে গিয়েছিল। এমনকী তাঁকে প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। অভিযোগ উঠেছে, ফ্ল্যাটের দরজার সামনে নোংরা-আবর্জনাও ফেলে রাখা হচ্ছে।
গত ৬ সেপ্টেম্বর জলিদেবী খড়দা থানায় আবাসন কমিটির তিন সদস্য প্রাণ গোপাল সাহা, সঞ্জয় কুমার রায় ও কার্তিক মিত্রের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত করছে। জলি দেবীর কন্যা রাখি বসু বলেন, ‘২০০৩ সাল থেকে তাঁরা ওই ফ্ল্যাটে বসবাস করছেন। বাবা জীবিত থাকাকালীন কোনও সমস্যা হয়নি। বাবা মারা যাওয়ার পর মা একাই ওই ফ্ল্যাটে থাকেন।’ রাখির অভিযোগ, আবাসন কমিটির একাংশ আগে চাপ সৃষ্টি করে অনেক ফ্ল্যাট বিক্রি করিয়েছেন। এবার নজর পড়েছে তাদের ফ্ল্যাটের ওপর। রাখির দাবি, ফ্ল্যাট বিক্রি থেকে যা কমিশন মিলবে, তা দিয়ে ফূর্তি করতে চায় আবাসন কমিটির একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 2 =