কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধৃত ২ অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন, দত্তপুকুর: বন্ধুত্বের অছিলায় বাড়িতে ডেকে নিয়ে গিয়ে বান্ধবীকে ধর্ষণ করার অভিযোগ উঠল এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। শুধু তাই নয়, ধর্ষণের ভিডিও ফুটেজ তুলে রেখে প্রাণনাশের হুমকি ও সোশ্যাল মিডিয়াতে ওই ভিডিও ফুটেজ ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ফের বার বার ধর্ষণের অভিযোগ দত্তপুকুর থানা এলাকার আলগড়িয়া গ্রামের বাসিন্দা সোহেল আলি গাজি নামে এক ছাত্রের বিরুদ্ধে।
জানা গিয়েছে, সোহেল আলি গাজির পরিবার শাসকদলের ঘনিষ্ঠ হওয়ায় রাজনৈতিক ভাবে প্রভাবশালী বলে দাবি। ফলে গ্রামে কোনও রকম সুরাহা না পেয়ে আদালতের দ্বারস্থ নির্যাতিতা কলেজ ছাত্রী। ওই কলেজ পড়ুয়ার দাবি, গত ২০ এপ্রিল সন্ধ্যায় ঠান্ডা পানীয়ের সঙ্গে অচৈতন্য করার রাসায়নিক মিশিয়েছিল অভিযুক্ত কলেজ ছাত্র। তাতেই জ্ঞান হারান ছাত্রী। সেই সুযোগে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। সোমবার নির্যাতিতা কলেজ ছাত্রী দত্তপুকুর থানায় ঘটনার বিবরণ দিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তারপরেই নড়েচড়ে বসে দত্তপুকুর থানার পুলিশ।
লিখিত অভিযোগ পাওয়ার পরেই দত্তপুকুর থানার পুলিশ অভিযুক্ত সোহেল আলি গাজি ও তাঁর এক নিকট বন্ধুকে গ্রেপতার করে। মঙ্গলবার তাঁদের বারাসাত আদালতে হাজির করা হয়। ঘটনার তদন্তে জিজ্ঞাসাবাদ করার জন্য দত্তপুকুর থানার পুলিশ ধৃতদের ৭ দিনের পুলিশি হেপাজতের আবেদন জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + two =