কাঁকসা থানার আইসি বদল

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: বদলি হলেন কাঁকসা থানার আইসি সন্দীপ চট্টরাজ। তাঁকে বদলি করে পাঠানো হয়েছে মুর্শিদাবাদে রঘুনাথগঞ্জ থানায়। অপরদিকে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার আইসি পার্থ ঘোষকে কাঁকসা থানার আইসি হিসেবে নিযুক্ত করা হয়েছে। গত ১০ তারিখে নবান্ন থেকে এমনই বদলির নির্দেশ আসে কাঁকসা থানায়।
জানা গিয়েছে, সোমবার কাঁকসা থানায় আইসি হিসেবে দায়িত্বভার সামলান পার্থ ঘোষ। তার আগে রবিবার রাতে আইসি সন্দীপ চট্টরাজকে বিদায়ী সংবর্ধনা জানাতে কাঁকসা থানা প্রাঙ্গণে সভা অনুষ্ঠিত হয়। সেখানে কাঁকসা হাটতলা আন্তরিক মহিলা দুর্গাপূজা কমিটির মহিলারা বিদায়ী আইসি সন্দীপ চট্টরাজকে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানান।
এছাড়াও তাঁকে সংবর্ধনা জানান তৃণমূলের কাঁকসা ব্লকের শ্রমিক সংগঠনের ব্লক সভাপতি চন্দন রায় সহ তৃণমূল শ্রমিক সংগঠনের কর্মী সমর্থকরা। কাঁকসার মলানদিঘি ফাঁড়ির আধিকারিক আইসি সন্দীপ চট্টরাজকে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধনা জানান। উপস্থিত ছিলেন কাঁকসা থানার এসিপি সুমন কুমার জয়সওয়াল সহ কাঁকসা থানার পুলিশ কর্মীরা।
অনুষ্ঠানে উপস্থিত তৃণমূল নেতা পল্লব বন্দোপাধ্যায় জানান, আইসি সন্দীপ চট্টরাজ বদলি হয়েছেন শুনে সকলেরই মন ভালো নেই। যে ভাবে তিনি মানুষের সঙ্গে মিশতেন তিনি একজন পরিবারের সদস্যের মতো ছিলেন। এলাকায় কারও কোনও সমস্যা হলে তিনি সবসময় পাশে থাকতেন। তাই এলাকার সকলেরই মন খারাপ। কিন্তু পুলিশের চাকরিতে বদলি হতেই হবে, তাতে কারও কিছু করার থাকে না। তাঁর আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটে, সেই কামনা করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 13 =