এবিভিপির সদস্যতা অভিযানে হামলার অভিযোগ তৃণমূলের দুষ্কৃতীদের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন, বাঁকুড়া: এবিভিপির সদস্যতা অভিযানের মাঝেই ওই সংগঠনের সদস্যদের ওপর হামলার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বুধবার সারেঙ্গার পিরলগাড়ি পণ্ডিত রঘুনাথ মুর্ম্মু স্মৃতি মহাবিদ্যালয়ের ঘটনা। একই সঙ্গে ওই ঘটনার প্রতিবাদে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়কের ওপর পিরলগাড়ি মোড়ে প্রায় কুড়ি মিনিট পথ অবরোধ করেন এবিভিপি সদস্যরা। এই অবরোধের জেরে দিনের ব্যস্ততম সময়ে আটকে পড়েন বেশ কিছু যাত্রী ও পণ্যবাহী যানবাহন।
পণ্ডিত রঘুনাথ মুর্ম্মু স্মৃতি মহাবিদ্যালয়ের এবিভিপি ইউনিটের সভাপতি রতন ডাঙরের দাবি, ‘কলেজের বাইরে আমাদের সদস্যতা অভিযান চলছিল, ঠিক সেই সময় তৃণমূল আশ্রিত দুÜৃñতীরা আক্রমণ করে। চেয়ার টেবিল ফেলে দেওয়ার পাশাপাশি তাঁদের সংগঠনের পতাকাও ছিঁড়ে দেয়।’ একই সঙ্গে দ্রুততার সঙ্গে সংসদ নির্বাচন, কলেজে বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ করার দাবিও জানান তিনি।
এবিষয়ে তৃণমূল ছাত্র পরিষদের বাঁকুড়া জেলা সভাপতি তীর্থঙ্কর কুণ্ডুর দাবি,পণ্ডিত রঘুনাথ মুর্ম্মু স্মৃতি মহাবিদ্যালয়ে সদস্য সংগ্রহের নামে কিছু বহিরাগত গিয়ে ছাত্রছাত্রীদের হেনস্থা করে। এই অবস্থায় কলেজের ছাত্রছাত্রীরাই রুখে দাঁড়ান। সস্তায় মিডিয়ার ফুটেজ খাওয়ার জন্য ওই সংগঠনটি বরাবরের মতো এদিনও পথ অবরোধ করেছিল বলে তিনি দাবি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 18 =