ভোটের দিন বোমাবাজির অভিযোগে দুই ব্যক্তির গ্রেপ্তারির দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: গত ৮ জুলাই পঞ্চায়েত নির্বাচনের দিন এলাকায় বোমাবাজির অভিযোগ ওঠে দুই ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমান জেলার রায়না ব্লকের পলাসন পঞ্চায়েতের মাঠনুরপুর গ্রামে। বোমাবাজি করার অভিযোগে শামসুদ্দিন মণ্ডল ও লিয়াকত মণ্ডল নামের দুই ব্যক্তির গ্রেপ্তারির দাবিতে বৃহস্পতিবার বাদশাহী রোড অবরোধ করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা।
তাঁদের অভিযোগ, বাইরে থেকে দুÜৃñতীদের এনে গ্রামে বোমাবাজি চালানোর পাশাপাশি গুলি চালানো হয়েছিল। গ্রামের মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল দুÜৃñতীরা। আর এর পেছনে হাত রয়েছে শামসুদ্দিন মণ্ডল এবং লিয়াকত মণ্ডল নামে দুই ব্যক্তির। বর্তমানে তারা বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছে বলে দাবি গ্রামবাসীর। যাতে ওই দু’জনকে গ্রেপ্তার করা হয়, সেজন্য গ্রামের মানুষ এদিন একত্রিত হয়ে পথ অবরোধে সামিল হন। শামসুদ্দিন মণ্ডল এবং লিয়াকত মণ্ডলকে গ্রেপ্তারের দাবিতে হাতে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।
প্রশাসনের কাছে গ্রামবাসীরা আবেদন জানিয়েছেন, যাতে খুব দ্রুত ওই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। যতক্ষণ না পর্যন্ত প্রশাসনের পক্ষ থেকে ওই দুই অভিযুক্তকে গ্রেপ্তার করার আশ্বাস দেওয়া হচ্ছে, ততক্ষণ পর্যন্ত তাঁরা অবরোধ চালিয়ে যাবেন বলে হুঁশিয়ারি দেন। খবর পেয়ে ঘটনাস্থলে রায়না থানার পুলিশ পৌঁছে গ্রামবাসীদের আশ্বাস দিলে, অবরোধ উঠিয়ে নেন গ্রামবাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 3 =