বিজেপি প্রার্থীর বাড়িতে শাসকদলের হামলার অভিযোগ, ভাইরাল ভিডিও, চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন, পূর্ব বর্ধমান: এক বিজেপির মনোনীত প্রার্থীর বাড়িতে দলবল নিয়ে গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় পূর্ব বর্ধমান জেলার ভাতারের বড়বেলুন গ্রামে।
ভাতার ব্লকের বড়বেলুন গ্রামের ৯২ ও ৯৮ নম্বর বুথের বিজেপির প্রার্থী বিমল দাস ও তাঁর স্ত্রী মমতা দাস এবারে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিজেপির অভিযোগ, স্থানীয় তৃণমূল কর্মী অভিষেক পালের নেতৃত্বে ১০-১২ জন তৃণমূল কর্মী বিজেপি প্রার্থীর বাড়িতে লাঠি, বাঁশ নিয়ে চড়াও হন। সেই সময় বিজেপি প্রার্থী বিমল দাস বাড়িতে ছিলেন না। তৃণমূল কর্মীরা তাঁর স্ত্রী ও কন্যাদের ওপর হুমকি ও নির্যাতন চালান বলে অভিযোগ বিজেপির। হামলা চলছে এমনই এক ভিডিও প্রকাশ্যেও এসেছে। তবে এই ভিডিওর সত্যতা যাচাই করা যায়নি। এরপরই বিজেপির পক্ষ থেকে ভাতার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।
বিজেপি নেতা রাজকুমার হাজরা বলেন, ‘গোটা রাজ্যের মতো বড়বেলুন অঞ্চলেও হামলা চালাচ্ছে শাসকদল। প্রার্থীর বাড়িতেহামলা হয়েছিল প্রাণে মারার উদ্দেশ্যে। আমরা থানায় অভিযোগ জানিয়েছি।’ প্রার্থী বিমল দাস বলেন, ‘আমি আর আমার স্ত্রী মমতা দাস বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছি। তারপর থেকে আমাকে প্রাণে মেরে ফেলে দেবার হুমকি আসতে থাকে। আমি প্রচারে ছিলাম, সেই সময় ১০ থেকে ১২ জনের তৃণমূল কর্মী লাঠি, বাঁশ নিয়ে আমার বাড়িতে চড়াও হয়।’ যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে বলে জানান তৃণমূল কংগ্রেসের রাজ্য মুখপাত্র প্রসেনজিৎ দাস। তিনি জানান, বিরোধী রাজনৈতিক দলগুলো নির্বাচন ঘোষণার দিন থেকে আরম্ভ করে ভোট যত এগিয়ে আসছে, তত তৃণমূলের নামে চক্রান্ত শুরু করেছে। এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস কোনও ভাবেই যুক্ত নয় বলে সাফ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + fourteen =