প্রচারে ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে সরব পঞ্চায়েত মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: ফের ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে সরব হন রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী তথা দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার। দলীয় প্রার্থীদের সমর্থনে রবিবার সকাল ১০টা থেকে কাঁকসার গোপালপুর অঞ্চলে তৃণমূল কংগ্রেসের মনোনীত প্রার্থীদের নিয়ে প্রচার করেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী তথা দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার। সেখানেই তিনি সরব হন ১০০ দিনের বকেয়া টাকা নিয়ে। এদিন ঢাকঢোল বাজিয়ে তৃণমূলের প্রার্থীদের নিয়ে কাঁকসার বামুনাড়া ও গোপালপুরে বিভিন্ন এলাকায় পায়ে হেঁটে মিছিল করে প্রচার সারেন মন্ত্রী।
পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার ছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য। এছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার চেয়ারম্যান সুভাষ মণ্ডল সহ তৃণমূলের কর্মী-সমর্থকরা। প্রদীপ মজুমদার জানান, কর্মীদের সঙ্গে প্রচার সেরে খুব ভালো অনুভূতি হয়েছে তাঁর।
এদিন পঞ্চায়েত নির্বাচনের প্রচারে বেরিয়ে প্রবল গরমে অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের মনোনীত এক প্রার্থী। গোপালপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গোপালপুর পশ্চিম পাড়ায় এদিন প্রচার চলাকালীন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তৃণমূলের মনোনীত প্রার্থী সুনীতি চট্টরাজ। প্রবল গরমে অসুস্থ হয়ে তিনি মাটিতে পড়ে যান এবং মাথায় সামান্য চোট পান। তৃণমূলের কর্মীরা তাঁকে উদ্ধার করে দ্রুত রাজবাঁধের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান।
উল্লেখ্য, আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে শেষ রবিবার জোরকদমে তৃণমূলের প্রচার চলছিল কাঁকসার গোপালপুরে। রবিবার দুপুর একটা নাগাদ প্রচার চলাকালীন হঠাৎ ওই প্রার্থী অসুস্থ হয়ে পড়েন সুনীতি দেবী। তারপরেই তাঁকে কর্মীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + five =