কাঁকসা ব্লকের একমাত্র নির্দল প্রার্থী নিয়ে অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: কাঁকসা ব্লকের একমাত্র নির্দল প্রার্থী সঞ্জয় দাস বৈরাগ্য। যাঁকে নিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। কাঁকসার ত্রিলোকচন্দ্রপুর গ্রামের বাসিন্দা গ্রাম পঞ্চায়েতের ৫ নম্বর সংসদের ৩৫ নম্বর বুথে এবছর নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করেছেন।
এলাকায় তৃণমূল কর্মী হিসেবেই পরিচিত সঞ্জয়বাবু দলের টিকিট না পেয়ে নির্দল হিসেবে দাঁড়িয়েছেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যে তিনি তাঁর বুথ কেন্দ্রে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন। বেশ কিছু দেওয়াল লিখনও করেছেন গ্রামে। নির্দল প্রার্থী সঞ্জয়বাবু জানিয়েছেন, ২০০৯ সাল থেকে তিনি তৃণমূল করছেন। সারা বছর তিনি মানুষের জন্য কাজ করেছেন, তারপরেও দল তাঁকে প্রার্থী করেনি।
প্রার্থী পছন্দ না হওয়ায় গ্রামের মানুষ তাঁকে প্রার্থী হওয়ার জন্য আবেদন করলে তিনি বাধ্য হয়ে নির্দল হয়ে লড়াই করার চিন্তাভাবনা করেন। সেইমতো তিনি নির্দল হিসেবেই মনোনয়নপত্র জমা করেন। যদিও কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি ভবানী ভট্টাচার্য দাবি করেছেন, কাঁকসার কোথাও কোনও গোঁজ প্রার্থী নেই। এর পরেও যদি কেউ দলের নির্দেশ না মেনে নির্দলে দাঁড়ান, তবে সেই ব্যক্তির দলে আর কোনও জায়গা হবে না।
বিজেপির কাঁকসা দু’ নম্বর মণ্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালি জানিয়েছেন, তৃণমূলের গোটা দলটা গোষ্ঠীদ্ব¨েµ জর্জরিত। প্রার্থী নির্বাচন করতে আর কর্মীদের ক্ষোভ সামলাতেই সময় পার হয়ে যাচ্ছে। মানুষ সব দেখছে, সবই জানে, নির্বাচনের দিন ভোট বাক্সে মানুষ এর সঠিক জবাব দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 2 =