লাগাতার লোডশেডিং নিয়ে সিইএসসিকে ভর্ৎসনা বিদ্যুৎমন্ত্রীর

গত কয়েক সপ্তাহ ধরে লাগাতার লোডশেডিংয়ের জেরে নাকাল কলকাতা, হাওড়া, দমদম ও শ্রীরামপুরের বাসিন্দারা। আর এই ইস্যুতেই এবার সিইএসসিকে তীব্র ভর্ৎসনা করতে দেখা গেল বিদ্যুৎ মন্ত্রীকে। সোমবার সিইএসসি-র সঙ্গে বৈঠকে তীব্র ক্ষোভ প্রকাশ করেন বিদ্যুৎ মন্ত্রী অরূপ বিশ্বাস। লোডশেডিং কমাতে প্রয়োজনে টেকনিক্যাল টিম ও ম্যানপাওয়ার বাড়ানোর নির্দেশ দেন তিনি।
গত কয়েক সপ্তাহ ধরেই তীব্র দাবদাহের মধ্যে লাগাতার লোডশেডিংয়ে ক্ষুব্ধ শহর কলকাতা থেকে শহরতলির বাসিন্দারা। সঙ্গে গ্রাহকদের অভিযোগ সিইএসসিকে বারবার জানিয়েও কোনও সুরাহা হচ্ছে না। একাধিকবার ফোন করলেও কোনও সাড়া নেই। এই প্রসঙ্গেই এদিনের বৈঠকে উপস্থিত সিইএসসি আধিকারিকদের কাছে তীব্র ক্ষোভ প্রকাশ করে বিদ্যুৎমন্ত্রী বলেন, ‘আর যেন কোনও অভিযোগ আমার কাছে না আসে।’ এরই পাশাপাশি এদিন সিইএসসিকে বিদ্যুৎমন্ত্রী এও জানান, তাদের এই আচরণের জন্য রাজ্যের ভাবমূর্তি খারাপ হচ্ছে। পাশাপাশি যুদ্ধকালীন পরিস্থিতিতে সমস্যা সমাধানের নির্দেশও দেন তিনি।
এখানে বলে রাখা শ্রেয়, এই নিয়ে তৃতীয়বার সিইএসসির সঙ্গে বৈঠক করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। এদিনের বৈঠকে ছিলেন বিদ্যুৎ দপ্তরের সচিব শান্তনু বসুও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 − five =