পানাগড়ে দেওয়াল লিখন শুরু ঘাসফুল ছেড়ে হাত ধরা প্রার্থী ধর্মেন্দ্র শর্মার

নিজস্ব প্রতিবেদন, কাঁকসা: আগামী ৮ জুলাই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হতেই জোরকদমে প্রচারে নেমে পড়েছে রাজ্যের শাসক থেকে বিরোধী দলগুলি।
রবিবার থেকে পানাগড়ের বিভিন্ন প্রান্তে দেওয়াল লিখন শুরু করেন এবারের কংগ্রেস মনোনীত প্রার্থী ধর্মেন্দ্র শর্মা। ধর্মেন্দ্র শর্মা তৃণমূল ছেড়ে কংগ্রেসের হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। এতদিন জোড়াফুল আঁকতেই অভ্যস্থ ছিলেন তিনি৷ এবার হাত চিহ্ন আঁকতে হলেও, তাঁর বুথ কেন্দ্রের চারপাশে দেওয়াল লিখনে কোনও রকম ফাঁক রাখতে চান না ধর্মেন্দ্র শর্মা।
ধর্মেন্দ্র শর্মা জানিয়েছেন, তিনি এলাকার মানুষের হয়ে অনেক কাজ করেছেন। এলাকার মানুষ তাঁকে ভালোবাসে। এলাকার মানুষ তাঁকে ভোট দিয়ে জেতাবে। জয়ের পরে তিনি এলাকার মানুষের জন্য উন্নয়নের কাজ করবেন। যদিও কংগ্রেসের প্রার্থীর প্রচার নিয়ে কোনও মন্তব্য করতে চায়নি তৃণমূলের ব্লক নেতৃত্ব।
অপরদিকে, বিজেপির কাঁকসা দু’ নম্বর মণ্ডলের সভাপতি ইন্দ্রজিৎ ঢালি জানিয়েছেন, যিনি এতদিন জোড়াফুল আঁকতেন, তিনি এখন হাত চিহ্ন আঁকছেন। এতে অবাক হওয়ার কিছু নেই৷ গত পঞ্চায়েত নির্বাচনে যে ব্যক্তি তৃণমূলের টিকিট না পেয়ে নির্দলে দাঁড়ান, সেই ব্যক্তি ফের টিকিট না পেয়ে কংগ্রেসে দাঁড়িয়েছেন। পঞ্চায়েত নির্বাচনের পর ওই ব্যক্তি ফের উন্নয়ন বাহিনীতে নাম লেখাবে। কারণ তৃণমূলটা হল করে খাওয়ার জায়গা। বেশি দিন তৃণমূল থেকে দূরে থাকতে পারবেন না ওই ব্যক্তি। তিনি দাবি করেন, ওই এলাকায় বিজেপি অনেকটা শক্তিশালী। এলাকার মানুষ এবার বিজেপিকেই ভোট দেবে। কংগ্রেসের ওই প্রার্থী যতই প্রচার করুক। জিততে উনি পারবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =