‘দ্য কেরালা স্টোরি’ কে হাতিয়ার করে কর্নাটকে কংগ্রেসকে আক্রমণে মোদি

কর্নাটকে ভোট প্রচারে গিয়ে কংগ্রেসকে তোপ দাগতে এবার ‘দ্য কেরালা স্টোরি’কে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলে দেন, এই ছবিকে নিষিদ্ধ করার দাবি তুলে কংগ্রেস আদতে সন্ত্রাসবাদকেই প্রশ্রয় দিচ্ছে।

৫ মে শুক্রবার শত প্রতিকূলতা সত্ত্বেও অবশেষে মুক্তি পেয়েছে ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটি। বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের এই ছবির ট্রেলার প্রকাশ্যে আসার পর থেকেই দেশ জুড়ে বিতর্ক। এই ছবি নিষিদ্ধ করার পক্ষে ছিল কেরলের রাজ্য সরকার। মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন এই ছবিকে প্রচারমূলক ছবি বলেই দাগিয়ে দিয়েছেন। এ বার এই ছবির পক্ষ নিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ছবির প্রশংসা করেন প্রধানমন্ত্রী।

শুক্রবার কর্নাটকের বেলারিতে বিজেপির নির্বাচনী প্রচারে হাজির হয়েছিলেন মোদি। সেখানেই কংগ্রেসকে একহার নেন তিনি। বলে দেন, ‘বন্দুক, বোমার আওয়াজ শোনা যায়। কিন্তু সন্ত্রাসবাদী ষড়যন্ত্র নিঃশব্দে গোটা সমাজকে ভিতর থেকে ফাঁপা করে দেয়। খোদ আদালতও এই মানসিকতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে। আজকাল দ্য কেরালা স্টোরি নিয়ে অনেক আলোচনা হচ্ছে। যেখানে জঙ্গি ষড়যন্ত্র ও কার্যকলাপের বিষয়টি তুলে ধরা হয়েছে।’ এরপরই তিনি যোগ করেন, এই বিষয় নিয়ে তৈরি সিনেমার বিরোধিতা করে এবং ছবিটি নিষিদ্ধ করতে বলে সন্ত্রাসবাদকেই সমর্থন করছে কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + twelve =