নিউটাউনে আত্মঘাতী এক তথ্যপ্রযুক্তি কর্মী

নিউটাউনের অভিজাত আবাসনের ১৪ তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক তথ্য প্রযুক্তি কর্মী। পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাজর্ষি দত্ত। বছর চৌত্রিশের রাজর্ষির দেহ উদ্ধার করে টেকনো সিটি থানার পুলিশ।
টেকনো সিটি থানা সূত্রে খবর, সকাল সাড়ে দশটা থেকে পৌনে এগারটা নাগাদ টেকনোসিটি থানা এলাকার অভিজাত বহুতল আবাসনের নীচে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন সিকিউরিটি গার্ড। তিনিই আবাসনের বাসিন্দাদের খবর দেন। মুহূর্তে জড়ো হয়ে যায়। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে বিধান নগর মহকুমা হাসপাতাল নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়ে দেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে ওই যুবকের। জানা গিয়েছে, ওই যুবক তথ্য প্রযুক্তি সংস্থার কর্মী। পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, গত বছর জুলাই মাসে রাজর্ষি মাকে নিয়ে ওই আবাসনের একটি ফ্ল্যাট ভাড়া নেন। এই আবাসনে আসার কিছু দিন আগেই তাঁর বাবার মৃত্যু হয়।
এদিকে রাজর্ষির পরিবার সূত্রে জানা গিয়েছে, বাবার মৃত্যুর পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন রাজর্ষি। তবে তাঁর প্রেমঘটিত কোনও সমস্যা কিংবা কর্মক্ষেত্রে কোনও সমস্যা ছিল কিনা, তা স্পষ্ট করে বলতে পারেননি পরিবারের সদস্যরা।
এমন এক ঘটনার পর খুব স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছেন ওই যুবকের বৃদ্ধা মা। ছেলে কেন এমনটা করতে গেল, তার কোনও বিশ্লেষণ করার উপায়ও নেই তাঁর কাছে। এদিকে টেকনো সিটি থানা সূত্রে খবর, দেহটি আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =