মাদক খাইয়ে নাবালিকাকে ধর্ষণ, সঙ্গে চলে ব্ল্যাকমেলিংও, ধৃত ২

কলকাতার বুকে মাদক খাইয়ে ধর্ষণের ঘটনা নাবালিকাকে। এমনটাই ঘটেছে পাটুলিতে। সূত্রে খবর, সদ্য মাধ্যমিক দেওয়া ওই নাবালিকার সঙ্গে সোশ্যাল মিডিয়ার আলাপ হয় দুই যুবকের। এরপর পার্টি করার নাম করে এক নাবালিকাকে ফ্ল্যাটেও ডাকেন তাঁরা। এরপর ওই নাবালিকাকে মাদক খাইয়ে ধর্ষণ করে অশালীন ছবি ও ভিডিও তুলে রেখে তা দিয়ে লাগাতর এক মাস ধরে চলে ব্ল্যাকমেল করার পালা। সঙ্গে হুমকি দেওয়া হয়, তাদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত না হলে ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে। এভাবে গত এক মাস ধরে নাবালিকাকে পাটুলির ফ্ল্যাটে ডেকে এনে একাধিকবার ধর্ষণ করে দুই অভিযুক্ত।
এদিকে পাটুলি থানা সূত্রে খবর, ইতিমধ্যেই দুই যুবককে এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে। ওই নাবলিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে দুই যুবকের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজুও করা হয়েছে পুলিশের তরফ থেকে। পাটুলি পুলিশ পাশাপাশি এও জানিয়েছে, অভিযুক্ত দু’জনের মধ্যে একজন বিহারের এবং অন্যজন বর্ধমানের কাটোয়ার বাসিন্দা। তবে কর্মসূত্রে এঁরা থাকেন কলকাতায়। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে।
ওই নাবালিকার পরিবার সূত্রে যে খবর মিলছে তাতে জানা গেছে, প্রায়ই বেশ কয়েক ঘণ্টার জন্য কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছিল এই কিশোরী। এতে তার বাবা মা তাকে বকাঝকা করছিলেন। নাবালিকা মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছিল যে সে কাউকে কিছু বলতে পারছিল না। তবে হাবভাব দেখে সন্দেহ হওয়ায় কিছুদিন আগে মেয়েকে প্রশ্ন করতে শুরু করেন কিশোরীর বাবা-মা। একসময় প্রশ্নের মুখে ভেঙে পড়ে বাড়িতে সব কথা জানিয়ে দেয় কিশোরী। এরপরই ঘটনার বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতা কিশোরীর বাবা-মা।
এদিকে কলকাতা পুলিশের তদন্তকারী আধিকারিকেরা জানান, নাবালিকার মানসিক সুস্থতার জন্য কাউন্সেলিংয়ের ব্যবস্থা করছেন তাঁরা। যত শিগগির সম্ভব ম্যাজিস্ট্রেটের কাছে কিশোরীর বয়ান রেকর্ড করার চেষ্টা করছে পুলিশ। এরই পাশাপাশি দুই অভিযুক্তের মোবাইল ফরেনসিক পরীক্ষার জন্যও পাঠানো হয়েছে পুলিশের তরফ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 9 =