জমি নিয়ে বিবাদ, ধারালো অস্ত্র দিয়ে কাকাকে খুন ভাইপোর

প্রকাশ্য রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে কাকাকে খুন করার অভিযোগ উঠল ভাইপোর বিরুদ্ধে। রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই ছটফট করতে থাকে মধ্যবয়স্ক ওই ব্যক্তি। স্থানীয় বাসি¨ারা ছুটে আসলে অভিযুক্ত ভাইপো এলাকা থেকে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে নিকটবর্তী গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হলে চিকিৎসকেরা মৃত বলে জানিয়ে দেন। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের রানিপুর এলাকায়। অভিযুক্ত ভাইপো মুশফিক রেজারকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, জমি সংক্রান্ত বিবাদের জেরেই এই খুনের ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম ইখতেয়ার হোসেন (৫০)। জমি নিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে বিবাদ চলছিল তারই ভাইপো মুশফিক রেজার (২৫)। জমির আল নিয়ে ছিল বিবাদ। সেই বিবাদের জেরে ৩ দিন আগে মুশফিক রেজার হাতে আক্রান্ত হয় ইখতেয়ার হোসেন। সেই সময় হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে গিয়ে নিজের চিকিৎসা করায় ইখতেয়ার। হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগও দায়ের করেছিল বলে জানা গেছে। কিন্তু তারপরেই কুশিদায় নিজের দোকানে যাচ্ছিল ইখতেয়ার। সেই সময় প্রকাশ্য দিবালোকে রাস্তার মাঝেই কাকু ইখতেয়ারকে গলায় ছুরির কোপ মারে ভাইপো মুশফিক। ঘটনাস্থলে রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়ে ইখতেয়ার। সমগ্র ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।
এদিকে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে তুলসিহাটা গামী রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় এলাকাবাসী। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় হরিশচন্দ্রপুর থানার বিশাল পুলিশ বাহিনী পুলিশের হস্তক্ষেপে উঠে যায় বিক্ষোভ। গ্রেপ্তার করা হয় অভিযুক্ত মুশফিক রেজাকে। মৃতের আত্মীয় রমজান আলি বলেন, জমি নিয়ে ওদের মধ্যে বিবাদ চলছিল। তিন দিন আগেও ঝামেলা চলছিল। তারপর এই ঘটনা ঘটে।
হরিশ্চন্দ্রপুর থানার এএসআই জাকির হোসেন বলেন, জমি বিবাদকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ব্যক্তিটি মারা গেছে। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =