ফের অগ্নিকাণ্ডের ঘটনা তপসিয়ায়

ইদের ঠিক আগে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা তপসিয়ায়। সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় তপসিয়ায় একটি কারখানায় ভয়াবহ আগুন লাগে। কারখানাটি দাহ্য পদার্থে ঠাসা থাকায় আগুন ছড়িয়ে পড়ে চোকের নিমেষে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় দমকলের ১০টি ইঞ্জিন।দমকল সূত্র খবর, দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পাশাপাশি এও জানানো হয়েছে, এই অগ্নিকাণ্ডে হতাহতের কোনও খবর নেই। একইসঙ্গে দমকলের তরফ থেকে এও জানানো হয়, এলাকাটি ঘিঞ্জি হওয়ায় আগুন নেভাতে সমস্যা হয় বলে দমকল আধিকারিক জানান।
এদিকে পুলিশ সূত্রে খবর,তপসিয়ার সাপগাছি অটোস্ট্যান্ডের কাছে একটি পিভিসি কারখানায় এই বিধ্বংসী আগুন লাগে। অনুমান করা হচ্ছে, ওই কারখানায় সিইএসসির যে বক্স রয়েছে সেখান থেকেই এই আগুন লাগে।
এদিকে স্থানীয় সূত্রে খবর এদিন সন্ধ্যা ৭টা নাগাদ তিলজলা থানা এলাকায় পিভিসি কারখানার ভিতর থেকে কালো ধোঁয়া বেরোতে শুরু করে। তারপর কয়েক মিনিটের মধ্যেই আগুন আশপাশেও ছড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪টি ইঞ্জিন। এরপর আগুনের লেলিহান শিখা দ্রুত আশপাশে ছড়িয়ে পড়ায় পরে আরও ৬টি ইঞ্জিন আসে। তারপর দমকলের মোট ১০টি ইঞ্জিনের দীর্ঘক্ষণের চেষ্টায় কারখানার আগুন নেভানো সম্ভব হয়। তবে এদিনের এই ঘটনায় ঠিক কত টাকার ক্ষতি হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে ওই কারখানা কর্তৃপক্ষ সহ আশপাশের কারখানা, দোকানেরও কিছুটা ক্ষতি হয়েছে বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + three =