উত্তমকুমার মেট্রো স্টেশন এবং টালিগঞ্জ কারশেড পরিদর্শনে মেট্রোর জিএম

শুক্রবার কলকাতা মেট্রোর জেনারেল ম্যানেজার পি উদয় কুমার রেড্ডি পরিদর্শন করেন উত্তমকুমার রেল স্টেশন অর্থাৎ টালিগঞ্জ মেট্রো স্টেশন এবং টালিগঞ্জ কারশেড।
এদিন পার্ক স্ট্রিট থেকে মহানায়ক উত্তমকুমার স্টেশন মেট্রোতে করে যাওয়ার পথে মোটরম্যান ক্যাব থেকে নজরদারি চালান ফুটপ্লেটের ওপরেও। এরপর মহানায়ক উত্তমকুমার স্টেশনে নেমে যাত্রীরা ঠিকমতো পরিষেবা পাচ্ছেন কি না সে ব্যাপারেও খতিয়ে দেখেন পুরো প্ল্যাটফর্ম-ই।সঙ্গে প্রতিটি গেট ঠিকমতো কাজ করছে কিনা তাও খতিয়ে দেখেন নিজেই। এরপর সেখান থেকে সোজা চলে যান টালিগঞ্জস্থিত মেট্রোর কারশেডে।এই কারশেডের পরিদশরনের পরই মেট্রোর আধিকারিকদের নির্দেশ দেন, পুরনো কারেশডের রক্ষণাবেক্ষণের জন্য। কারণ, তাঁর মূল লক্ষ্য মেট্রো রেকগুলির সঠিক রক্ষণাবেক্ষণ।কারণ, এগুলি ঠিক থাকলে তবেই ব্লু-লাইনে যাত্রী পরিষেবা সঠিক ভাবে দেওয়া যাবে বলেই মনে করেন তিনি।
শুক্রবারে জিএ পি উদয় কুমার রেড্ডির এই পরিদর্শনের সময় তাঁর সঙ্গে ছিলেন মেট্রোরই প্রিন্সিপাল চিফ ইঞ্জিনিয়ার এইচ এন জয়শোয়াল এবং কলকাতা মেট্রোর দায়িত্বে থাকা অন্যান্য জেনারেল ম্যানেজার পদমর্যাদার আধিকারিক থেকে মেট্রোর অন্যান্য আধিকারিকরাও, এমনটাই জানান মেট্রোর মুখ্য জনসংযোগকারী আধিকারিক কৌশিক মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 1 =