স্ত্রীর সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন যুবক

ব্যারাকপুর: নীল পুজোর দিনে মর্মান্তিক দুর্ঘটনা। পুজো উপলক্ষে স্ত্রীর সঙ্গে গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক যুবক। বৃহস্পতিবার দুপুরে ভাটপাড়া পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাবুপাড়া ঘাটে। জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিশাল সরকার। নিখোঁজ যুবক ভাটপাড়া পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের মাদ্রালের শরৎপল্লির বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামী-স্ত্রী কিছুক্ষণ ঘাটে বসেছিলেন। তারপর দু’জনেই গঙ্গায় স্নান করতে নামেন। স্নান সেরে তাঁর স্ত্রী রূপা পুজো দিতে ঘাটের শিব মন্দিরে পুজো দিতে যান। তখনও ওই যুবক স্নান করছিলেন। নিখোঁজ যুবকের স্ত্রী রূপা জানান, পুজো দেওয়ার সময় তিনি দেখতে পান জোয়ারের জলের টানে তাঁর স্বামী ভেসে যাচ্ছে। পুজো ছেড়ে ছুটে এসে স্বামীকে বাঁচাতে তিনি নিজের কাপড় খুলে ছুঁড়ে দেন। কিন্তু সেই কাপড় ধরতে ব্যর্থ হন তাঁর স্বামী। রূপার অভিযোগ, ঘাটে কয়েকজন যুবক বসে থাকলেও, চিৎকার শুনে কেউই তাঁর স্বামীকে বাঁচানোর জন্য এগিয়ে আসেন নি।
ঘটনা প্রসঙ্গে প্রাক্তন কাউন্সিলর মোহন দাস বলেন, ‘ঘাটটির অবস্থা খুব খারাপ। খুব শীঘ্রই বেহাল দশায় পরিণত এই ঘাটটিকে সংস্কার করা প্রয়োজন।’ জানা গিয়েছে নদীতে তলিয়ে যাওয়া ওই যুবক সাঁতার জানতেন না। ঘটনাস্থল পরিদর্শনে এসে ভাটপাড়ার উপ-পুরপ্রধান দেবজ্যোতি ঘোষ বলেন, ‘ঘাটের অবস্থা খুব খারাপ নয়। তবে একটা সাইড ভেঙে গিয়েছে। খুব শীঘ্রই ওই ভাঙা অংশ মেরামতি করা হবে।’ এদিকে গঙ্গায় যুবক নিখোঁজের খবর পেয়ে ঘটনাস্থলে আসে ভাটপাড়া থানার পুলিশ। ডুবুরি নামিয়ে যুবকের খোঁজ চালানো হয়। কিন্তু বৃহস্পতিবার রাত পর্যন্ত ওই যুবকের কোনও সন্ধান মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 4 =