প্রথমে মেট্রো, তারপর অটো করে জুহু গেলেন ড্রিম গার্ল! কী এমন হল!

মেট্রো, অটোয় চাপেলন ড্রিম গার্ল। আর তা নিয়েই হইচই মুম্বইতে। সেলেব জীবনের বিলাসবহুল ছলাফেরা ছেড়ে কিছুক্ষণের জন্য জনতার ভিড়ে মিশে গণ পরিবহণ ব্যবহার করে খুশি অভিনেত্রী হেমা মালিনীও।

তারকারা এমনিতেই বিলাসবহুল জীবনে অভ্যস্ত। সাধারণ মানুষের থেকে তাঁরা নাকি যোজনখানেক দূরে, এমনই ধারণা। তবে হেমা মালিনীকে নিজের বিলাসবহুল গাড়ি ছেড়ে মেট্রো, অটোয় চেপে ঘুরতে দেখা গেল মুম্বইতে।টুইট করে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করলেন ড্রিম গার্ল। তবে শখের জন্য গাড়ি ছেড়ে মেট্রোয় উঠেছেন, এমনটা নয়। কাজের সূত্রে জুহু থেকে মুম্বইয়ের পার্শ্ববর্তী শহরতলি দাসিহারে যাওয়ার কথা ছিল অভিনেত্রীর। তবে মুম্বইয়ের রাস্তায় অসম্ভব যানজট। তাই ট্র্যাফিক এড়াতেই মেট্রোয় উঠলেন অভিনেত্রী।

টুইটারে মেট্রো চাপার একগুচ্ছ ছবি পোস্ট করেন হেমা। অভিনেত্রী লেখেন, ‘‘গাড়িতে দাসিহার যেতে প্রায় ২ ঘণ্টা সময় লাগে। তাই একঘেয়েমি কাটাতে মেট্রোয় উঠে পড়ি। মাত্র আধঘণ্টায় গন্তব্যে পৌঁছে যাই। যেমন সুখকর যাত্রা, তেমনই পরিষ্কার মেট্রো।’’ মেট্রো থেকে নেমে অটোয় চেপে ডি এন নগর থেকে জুহুতে তাঁর বাড়ি যান হেমা। অভিনেত্রী বলেন, ‘‘কী দুর্দান্ত একটা অভিজ্ঞতা। ডি এন নগর থেকে জুহু নিজের বাড়ি পৌঁছলাম অটোয়। বাড়ির নিরাপত্তারক্ষী তো প্রায় বিশ্বাসই করতে পারছিল না, আমি অটোয় করে বাড়ি ফিরেছি। মেট্রোয় বহু মানুষের সঙ্গে দেখা হল, দারুণ কাটল দিনটা।’’

সাধারণ মানুষ ট্রেন, বাস, মেট্রোর ভিড়ে ক্লান্ত। তবে বিলাসবহুল জীবনেও যে কখনও মানুষ ক্লান্ত হয় এটাই বোধহয় তার প্রমাণ। এসি, দামী গাড়িতে ঘোড়ার চেয়ে জনতার ভিড়ে মেট্রো, অটোয় সওয়ার হওয়াও যে জীবনে কত আনন্দ এনে দিতে পারে হেমার সামাজিক মাধ্যমে পোস্টই তার প্রমাণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 4 =