মদ খাওয়াকে কেন্দ্র করে বচসা, পরে মৃত্যু একজনের, তদন্তে পুলিশ

শনিবার রাতে বড়বাজার এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে বাধে বচসা। এই বচসা গড়ায় হাতাহাতিতে। এরপরই এক জনের মৃত্যুও হয়। আর এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় বড়বাজার থানা এলাকায় জেশপ বিল্ডিংয় সংলগ্ন এলাকায়।
এদিকে পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে জেশপ বিল্ডিংয়ের পাশের বাড়িতে একদল বসে মদ্যপান করছিলেন। তার প্রতিবাদ করে বাড়ির লোকজন। পাশাপাশি এও জানা যাচ্ছে, শনিবারই ওই বাড়িতে এসেছিলেন একজন অতিথি। তার সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন মদ্যপরা। এরপর পুলিশ গিয়ে দু’পক্ষের মধ্যে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে থানাতেও এই ঘটনায় কোনও পক্ষই অভিযোগ দায়ের করেনি।
এদিকে স্থানীয় সূত্রে খবর, পুলিশ চলে যাওয়ার পরে মদ্যপদের একজনের মৃত্যু হয়। আর এই মৃত্যু ঘিরেই তৈরি হয় ধোঁয়াশা। এদিকে পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত করে এও দেখা হচ্ছে, ওই ব্যক্তিকে খুন করা হয়েছে নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সে ব্যাপারও। ফলে ঠিক কী কারণে মৃত্যু তা বোঝার জন্য ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় পুলিশ। পাশাপাশি তদন্তকারীরা বাড়ি সদস্য ও এলাকাবাসীদের সঙ্গে কথা বলে সূত্র পাওয়ারও চেষ্টা করছেন।
স্থানীয় সূত্র মারফৎ জানা যাচ্ছে, যে বাড়িতে অতিথি এসেছিলেন তারই নিচে বাড়ির কোনায় আসর বসিয়েছিলেন এক দল যুবক। মদ্যপান তো চলছিলই, সঙ্গে চলছিল অশ্লীলগালিগালাজও। তাতে বিরক্ত হন বাড়ির মালিক। এরপই নিচে কথা বলতে আসেন। আর তখনই বাধে বচসা। এই ঝামেলায় জড়িয়ে পড়েন গৃহকর্তার বাড়িতে আসা অতিথিও। এরপরই ঘটে এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =