রাজু ঝা খুনে চাঞ্চল্যকর তথ্য! দুর্গাপুরের সিটি সেন্টারের সামনেই খুনের ছক?

দুর্গাপুর: পুলিশের কাছে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। একেবারে শেষ মুহূর্তে ‘প্ল্যান’ বদল! শক্তিগড়ের ল্যাংচার দোকানে নয় ‘অপারেশন’ হওয়ার কথা ছিল খাস দুর্গাপুরের প্রাণকেন্দ্র সিটি সেন্টারের বুকেই। দুর্গাপুর সিটি সেন্টারের থ্রি-স্টার হোটেলের সামনে কয়লা ‘মাফিয়া’ রাজু ঝাকে ‘খতম’ করার টার্গেট নেয় শার্প শুটাররা। ওই এলাকায় তারা বেশ কয়েকবার ‘রাউন্ড’ দেয় বলে জানা গিয়েছে। শুক্রবার রাত থেকে দুর্গাপুরে সিটি সেন্টারে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল নীল রঙের গাড়িতে সুপারি কিলারদের। কিন্তু রাজুর খাসতালুকে তাঁরই নিজস্ব নিরাপত্তা বলয় টপকে গুলি ছোঁড়ার ঝুঁকি নেয়নি আততায়ীরা। শনিবার দুপুরে খবর আসে, ‘টার্গেট’ কলকাতা যাবে। সেই মতো দুর্গাপুর শহরের বাইরে অপেক্ষা করতে থাকে শার্প শুটাররা। এই তথ্যই পুলিশের হাতে এসেছে বলে জানা গিয়েছে।
পুলিশ সূত্রে খবর, রাজুকে খুনের পরিকল্পনা চলছিল প্রায় একমাস আগে থেকে। কিন্তু বিভিন্ন কারণে তা বাস্তবায়ন করা যাচ্ছিল না। ছ’মাস আগেও রাজুর অফিসে হামলা চলে। এটাই এখন প্রশ্ন, সেটা কি একই গ্যাংয়ের কাজ? উত্তর খুঁজছেন তদন্তকারীরা। জানা গিয়েছে, ওই নীল গাড়ি চড়ে ঝাড়খণ্ডের দিক থেকে এসেছিল শার্প শুটাররা।
জানা গিয়েছে, ঝাড়খণ্ড সীমান্ত হয়ে বাংলায় ঢুকেছিল ওই নীল গাড়িটি। দুর্গাপুরে কোথায় কোথায় ঘুরছে তার সিসিটিভি ফুটেজ সহ কাঁকসার বাঁশকোপা টোল প্লাজা থেকে দুটি গাড়ি কখন পার হয়েছিল তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়।
বুধবার কাঁকসা থানার পুলিশের একটি দল কাঁকসার বাঁশকোপা টোল প্লাজায় পৌঁছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বলেও জানা গিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − five =