পাত্রী দেখতে এসে মেয়ের মাকে নিয়ে পালাল যুবক, ঘটনায় চাঞ্চল্য

মেয়ে দেখতে এসে পাত্রীর মাকে নিয়ে পালাল হবু জামাই। ২৪ ঊর্ধ্ব জামাই আর ৩৮ বছর বয়সি শাশুড়ির এই পালানোর ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গাজোল থানার করকচ গ্রাম পঞ্চায়েতের ইচাহার গ্রামে। এদিকে নিজের স্ত্রীকে ফিরে পেতে অভিযুক্ত পাত্র ও তার পরিবারের বিরুদ্ধে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বর্তমান স্বামী আনন্দ সাউরিয়া। তাঁর বক্তব্য, বাড়িতে আমার বিবাহযোগ্য মেয়ে রয়েছে। মেয়েকে দেখতে এসেই ওই পাত্রের আমার স্ত্রীর সঙ্গেই মুহূর্তের মধ্যে সম্পর্ক তৈরি হয়ে যায়। এরপরই রাতের অন্ধকারে ওরা দু’জন মিলেই গ্রাম ছেড়ে পালিয়ে যায়। বাড়িতে তিন মেয়ে রয়েছে। কি করে এখন ওদের সামলাই কিছুই বুঝতে পারছি না। তাই পুলিশের কাছে অনুরোধ জানিয়েছি আমার স্ত্রীকে যেভাবে সম্ভব উদ্ধার করা হোক।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গাজোলের করকচ গ্রাম পঞ্চায়েতের ইচাহার গ্রামে বাসিন্দা আনন্দ সাউড়িয়া পেশায় ভিন রাজ্যের দিনমজুর। পরিবারের তার তিন মেয়ে এবং স্ত্রী সরলা সাউরিয়া ছিলেন। পাত্রের নাম অতুল বর্মন। তার বাড়ি করকচ গ্রাম পঞ্চায়েতের বিপ্লবীপাড়া এলাকায়। ঘটনাটি ঘটে ৩১ মার্চ। তারপরে ১ এপ্রিল গাজোল থানায় এই ঘটনার বিষয়ে ওই গৃহবধূর স্বামী আনন্দবাবু হবু জামাইয়ের বিরুদ্ধে তার স্ত্রীকে পালিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ দায়ের করেছেন।
পুলিশকে অভিযোগে দিনমজুর আনন্দ সাউড়িয়া জানিয়েছেন, কিছুদিন আগেই তিনি দিল্লি থেকে কাজ করে বাড়ি ফিরেছেন। বড় মেয়ের জন্য পাত্র দেখার বিষয়টি নিয়েই তোড়জোড় শুরু হয়েছিল। এরপর এদিন দুপুরে পাত্র অতুল বর্মন বাড়িতে আসে বড় মেয়েকে দেখতে। কিন্তু এরই মধ্যে যে আমার স্ত্রীর সঙ্গে হবু জামাইয়ের সম্পর্ক হয়ে যায় ক্ষণিকের মধ্যে কিছুই বুঝতে পারেনি। বাড়িতে এদিন পাত্র এবং তার পরিবারের দুই আত্মীয় থাকতে চেয়েছিল। সহজ সরল মনে তাদের থাকতে দিয়েছিলাম। গভীর রাতেই পরিকল্পনা করে হবু জামাই আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে দেখি স্ত্রী বাড়িতে নেই। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারি হবু জামাইও নেই। তারপর এই বিষয়টি পরিষ্কার হয়। অবশেষে কোথাও কোনও হদিস না মেলায স্ত্রীর ছবি হাতে গাজোল থানার দারস্থ হই। ঘটনায় গাজোল থানার পক্ষ থেকে ওই ব্যক্তির কাছ থেকে নিখোঁজ অভিযোগ নেওয়া হয়েছে।
নিখোঁজ গৃহবধূর স্বামী অভিযোগ করে বলেন, বাড়িতে বিবাহযোগ্য মেয়ে রয়েছে। বিয়ের জন্য ভালো পাত্র খোঁজ করছি বেশ কিছু দিন ধরেই। গাজোলের এক যুবক মেয়েকে দেখতে আসে বিয়ের জন্য। বাড়িতে বসে দেখাশোনাও হয়। ওরা রাতে থাকতে চেয়েছিল। কিন্তু এর মধ্যে যে এত পরিকল্পনা হয়ে গিয়েছে কিছুই বুঝতে পারিনি।
পরিবারের লোকেরা জানতে পারে, যে যুবক তাদের মেয়েকে দেখতে এসেছিল সে তার হবু শাশুড়িকে নিয়ে ভিন্ন রাজ্যে পালিয়ে যায়। বিষয়টি জানতে পেরে স্ত্রীকে ফিরে পেতে গাজোল থানার দারস্থ হন স্বামী। একটি নিখোঁজ অভিযোগ দায়ের হয়েছে। এদিকে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 3 =