পুলিশ কিয়স্কে বাইকের ধাক্কা, প্রাণ গেল যুবকের, আহত ১

কলকাতা: ফের কলকাতার বুকে পথ দুর্ঘটনা। সোমবার সাতসকালেই প্রাণ গেল এক বাইক আরোহীর।দুর্ঘটনাটি ঘটেছে শহরের রাসবিহারী কানেক্টরের বকুলতলা মোড়ের কাছে ভোর ৫.৩০ নাগাদ। মৃত্যু হয়েছে অরিজিৎ শীল নামে এক বাইক আরোহীর।

জানা গিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাফিক পুলিশের কিয়স্কে  গিয়ে ধাক্কা মারে মোটরবাইকটি।  তাতে মৃত্যু হয়েছে অরিজিতের। অন্য একজন আহত হয়েছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে অরিজিৎ শীল চালাচ্ছিলেন বাইকটি। তাঁর পিছনে ছিলেন সৈকত সাউ নামে আরও এক যুবক। দুই যুবকেরই বাড়ি কসবা রাজডাঙা এলাকায়। দুর্ঘটনার সময় তাঁদের কারও মাথাতেই হেলমেট ছিল না বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বকুলতলা মোড়ে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন অরিজিৎ। প্রথমে একটি ডিভাইডারে ধাক্কা মারার পর রাস্তার পাশে ট্রাফিক পুলিশের কিয়স্কে ধাক্কা মারে বাইকটি। তারপর আরও খানিকটা এগিয়ে গিয়ে থামে সেটি। ছিটকে পড়ে যান অরিজিৎ এবং সৈকত।

ঘটনার সময় ফুটপাথে ঘুমোচ্ছিলেন এক ব্যক্তি। দুর্ঘটনার শব্দে ঘুম ভেঙে যায় তাঁর। তিনিই খবর দেন পুলিশকে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পৌঁছয় কসবা থানার পুলিশ। তাঁরাই দুজনকে উদ্ধার করে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসকরা অরিজিৎকে মৃত বলে ঘোষণা করেন। সৈকতকে পরে বাইপাসের ধারে একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন রয়েছেন তিনি।

অত ভোরে ফাঁকা রাস্তায় কীভাবে দুর্ঘটনা ঘটল, খতিয়ে দেখছে পুলিশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + nineteen =