আদিরাকে নিয়ে আবেগপ্রবণ রুপোলি পর্দার মিসেস মুখার্জি

করিনা কাপুরের নতুন চ্যাট শো-তে অতিথি হয়ে এসে মেয়ে আদিরা-কে নিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন তিনি। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ নিয়ে চর্চা চলছে। ছবিটি ইতিমধ্যেই প্রশংসিত। বাস্তব ঘটনা নির্ভর এই সিনেমা একটি রাষ্ট্রের কাছ থেকে নিজের সন্তানদের আইনি লড়াই করে নিজের কাছে ফিরে পাওয়ার গল্প এক মায়ের।

সেই মায়ের চরিত্রে অভিনয় করতে গিয়ে নানারকম অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে রানি মুখোপাধ্যায়কেও। তিনিও এখন এক সন্তানের মা। তাই স্বাভাবিকভাবেই তাঁর উপরেও এই ঘটনার প্রভাব পড়েছিল। চ্যাট শো-তে এসে করিনার সঙ্গে সেই কথাই ভাগ করে নিলেন রানি। করিনার প্রশ্নে জানালেন, “আমার সঙ্গে এরকম কিছু হলে আমি হয়তো পাগলই হয়ে যাব।”

ওই শোতে করিনা কাপুর রানিকে জিজ্ঞাসা করেছিলেন যে, তিনি অভিনয় করার সময় তাঁর মেয়ে আদিরার কথা ভেবেছিলেন কিনা। রানি এক মুহূর্তও না ভেবে সঙ্গে সঙ্গে বলেন, “একেবারেই না বেবো। গল্পটি এতটাই বেদনাদায়ক যে আমি নিজেকে সেই জায়গায় বসাতেই পারব না। তাই আমি আমার মায়ের কথা ভেবেছি। আমি বোঝার চেষ্টা করেছি যে, কেউ যদি আমাকে এবং রাজাকে মা’র কাছ থেকে দূরে নিয়ে যেত, তাহলে মা কী করতেন?”
প্রযোজক-পরিচালক আদিত্য চোপড়াকে বিয়ে করেছেন রানি। ২০১৫ সালে এক কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মেয়ের নাম আদিরা। সে এখন অনেকটাই বড় হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =