ইম্পা সভাপতি পিয়া সেনগুপ্তর বিরুদ্ধে হাই কোর্টে টলিউডের একাংশ

কলকাতা: নিয়োগ দুর্নীতিতে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষের নামের সূত্র ধরে উঠে এসেছে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তর নাম। ইতিমধ্যেই ইডি অফিসে হাজিরা দিয়েছেন তিনি। বনি এবং তাঁর মা পিয়া সেনগুপ্ত দাবিও করেছেন কুন্তলের থেকে যে টাকা বনি নিয়েছেন, তা বেআইনি কিছু নয়। তবে এবার ঝামেলায় পড়তে চলেছেন বনির মা পিয়া সেনগুপ্ত। অভিযোগ, ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)-র নির্বাচনে নাকি প্রচুর টাকা ঢেলেছিলেন কুন্তল। সেই ইম্পার সভাপতি অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত।হল মালিক, পরিবেশক এবং প্রযোজকদের নিয়ে গঠিত সংগঠন ‘ইম্পা’। জানা গিয়েছে ইম্পা সভাপতি পিয়া সেনগুপ্তর বিরুদ্ধে এবার হাই কোর্টের দ্বারস্থ পরিচালক, প্রযোজকরা।অভিযোগ, পিয়া সেনগুপ্তের সঙ্গে কুন্তলেরও যোগাযোগ ছিল।

অভিযোগে জানানো হয়েছে, ২০২১ সালে সেপ্টেম্বর হয়েছিল এই সংগঠনের নির্বাচন।  পিয়াকে নির্বাচনে জেতানোর জন্য কুন্তল নিজে উপস্থিত হয়েছিলেন। তখন নিয়োগ দুর্নীতিতে কুন্তলের নাম উঠে আসেনি। এখন কুন্তলকে জেরা করতেই উঠে আসছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। তবে পিয়া সেনগুপ্ত এই অভিযোগ মানতে নারাজ। অভিনেত্রীর মতে, পুরোটাই  গুজব। অভিনেত্রী পিয়া সেনগুপ্তর কথায়, কুন্তল তো সংগঠনের সদস্যই নয়।  কী করে টাকা ঢালবেন তিনি?

এদিকে পিয়া সেনগুপ্তর ছেলে বনিকে নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। তদন্তকারীরা জানতে পারেন কুন্তলের সঙ্গে বনির মোটা টাকার লেনদেন হয়েছে। যদিও বনির দাবি, পাঁচ বছর আগে একটি গাড়ি কিনতে কুন্তল তাকে সাহায্য করেছিলেন। বিনিময়ে একাধিক অনুষ্ঠান করেছেন বনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + three =