বর্ধমানে বাড়ির ভিতর থেকে মা ও দুই মেয়ের মৃতদেহ উদ্ধার

পূর্ব বর্ধমান: বৃহস্পতিবার বাড়ির ভিতর থেকে মা ও দুই মেয়ের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় বর্ধমানের পীরপুকুর এলাকায়। একই পরিবারের তিনজনের মৃত্যু ঘিরে রহস্যের ডদানা বেঁধেছে।
মৃত তিনজন হলেন মা মৃণালিনী চৌধুরী। বয়স ছিল ৬০। ও তার দুই মেয়ের নাম বন্দিতা চৌধুরী, বয়স ৪০ এবং সংঘমিতা চৌধুরী, বয়স মাত্র ৩২।
খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ পৌঁছে তিনটি মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুলিশ মর্গে পাঠায়। বৃহস্পতিবার সকালে আয়া রূপালি হাজরা দরজা বন্ধ থাকায় বাড়ির সামনে থেকে ডাকাডাকি করেন। দীর্ঘক্ষণ দরজা না খোলায় ও কোনও সাড়া শধ না পেয়ে তিনি প্রতিবেশীদের খবর দেন। অতঃপর খবর দেওয়া হয় তাদের আত্মীয়দের।
ওই বাড়িতেই থাকেন মৃণালিনী চৌধুরীর মা প্রতিমারানি মণ্ডল। তবে তিনি বাড়ির দোতলায় থাকেন।
প্রতিবেশী ও আত্মীয়রা বাড়ির দোতলা দিয়ে বাড়ির ভিতরে ঢোকেন। তারপর দরজা খুলে দেখা যায় ঘরের ডাইনিং ও আশেপাশে তিনটি মৃতদেহ পড়ে আছে। ডাইনিংর মধ্যে একটি বিষের বোতল পড়েছিল।
এই প্রসঙ্গে আয়া রূপালি হাজরা জানান, বাথরুমে থাকা একটি প্লাস্টিকের টব বের করে ডাইনিংয়ে নিয়ে যাওয়া হয়। ওই টবেই তারা বমি করে বলে জানান রূপালি। মৃণালিনী চৌধুরীর মামা বিশ্বনাথ মল্লিক জানান, করোনার সময় মৃণালিনী চৌধুরীর স্বামী বিমল চৌধুরী ও তার বাবা ভোলানাথ মণ্ডল কোভিডে মারা যায়। তারপর থেকেই এরা মানসিক অবসাদে ভুগছিল। কারণ বাড়িতে কোনও পুরুষ না থাকায়, ভীষণ একাকিত্বে ভুগছিল তারা। পুলিশের প্রাথমিক অনুমান তারা সবাই আত্মঘাতী হয়েছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় জানান, তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে তেমন কোনও আঘাতের চিহ্ন নেই শরীরে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে স্পষ্ট বোঝা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × four =